বাংলা সিরিয়াল

‘অবশেষে ঈশান জানতে পারলো গৌরী আসলে নিরক্ষর’! ‘গৌরী এলো’র নতুন পর্বে দারুন টুইস্ট অনুগামীদের জন্য

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’। ইতিমধ্যেই অন্যরকম গল্প এবং পটভূমিকার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে নতুন এই ধারাবাহিকটি। তবে এই ধারাবাহিক শুরুর আগেই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধবিশ্বাস নয় বরং ভক্তি এবং বিজ্ঞানের সমন্বয়ে এই ধারাবাহিকের গল্প গড়ে তুলতে চান তারা।

তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে নেটিজেনদের একটি বড় অংশ অন্য ধারাবাহিকের সঙ্গে মিল পাচ্ছেন ‘গৌরী এলো’র গল্পের। কারণ ধারাবাহিকের সদ্য সম্প্রচারিত হওয়া নতুন পর্বে দেখা গিয়েছে ধারাবাহিকে নায়িকা গৌরী আসলে নিরক্ষর। যে কারণে শ্বশুরবাড়ি থেকে একটি খাতা পাওয়ার পর আড়ালে গিয়ে কাঁদতে দেখা গিয়েছে তাকে। এরপর ধারাবাহিকের নায়ক ঈশান সমস্ত সত্যি তার কাছ থেকে জানতে চাইলে গৌরী জানায় অর্থনৈতিক অবস্থা খারাপ হওয়ার জন্য তার বাবা তাকে স্কুলে পাঠাতে পারেননি।

যে কারণে নিরক্ষর হয়ে থেকে যেতে হয়েছে তাকে। বলাই বাহুল্য এ কথা শুনে বেশ রেগে যেতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ককে। এর কারণ হিসেবে সে জানিয়েছে সে মনে করে প্রত্যেকের পড়াশোনা করার সমান অধিকার থাকা উচিত। তবে গৌরী জানিয়েছে এ নিয়ে তার মধ্যে কোন দুঃখ নেই। তবে ধারাবাহিকের অনুগামীরা এখন মনে করছেন এবার হয়তো পড়াশোনা শিখতে দেখা যাবে তাদের প্রিয় গৌরীকে।

Back to top button