বাংলা সিরিয়াল

দীপাকে এবার বাড়ি ছেড়ে যেতে বললো লাবণ্য সেনগুপ্ত! ‘সূর্য থাকতে কখনোই এমন হবে না’, পাল্টা মন্তব্য অনুগামীদের

অন্যরকম গল্পের মাধ্যমে সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে বাইরের সৌন্দর্য নয় বরং ভিতরে সৌন্দর্য খুঁজে পাওয়ার কথা তুলে ধরতে চেয়েছেন ধারাবাহিকের নির্মাতারা। তবে প্রথম থেকেই ধারাবাহিকের নেতিবাচক চরিত্র লাবণ্য সেনগুপ্তকে গায়ের ফর্সা রংকে প্রাধান্য দেওয়ার কাহিনী দেখতে পেয়েছিলেন অনুগামীরা।

তবে তার প্রবল আপত্তি সত্ত্বেও ধারাবাহিকের নায়ক সূর্যর সঙ্গে বর্তমানে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ধারাবাহিকের নায়িকা শ্যামবর্ণা দীপা। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমোতে নেটিজেনরা দেখতে পেলেন শাশুড়িকে দীপা জানিয়েছে তাকে যা বলা হবে সে তাই করবে। এরপরই এই সুযোগ ছাড়তে চাননি লাবণ্য সেনগুপ্ত। তাই পাল্টা দীপাকে বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার কথা বলতে দেখা গিয়েছে তাকে।

তবে এই দৃশ্য দেখে ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন সূর্য থাকতে কখনোই দীপাকে বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে হবে না। কারণ হিসেবে তারা জানিয়েছেন তারা মনে করছেন মায়ের অন্যায়ের প্রতিবাদ না করে কখনোই চুপ করে থাকবে না ধারাবাহিকের মুখ্য চরিত্র সূর্য। তবে আগামী পর্বে গোটা বিষয়টি কোন দিকে গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button