বাংলা সিরিয়াল

সিংহ রায় পরিবারের জুয়েলারি এক্সিবিশনে আগুন! কে লাগলো? ‘গাঁটছড়া’ ধারাবাহিকে নতুন চমক

বর্তমানে জমজমাট গাঁটছড়া ধারাবাহিক। প্রতিদিনই নতুন নতুন চমক অপেক্ষা করে থাকে এই ধারাবাহিকের দর্শকদের জন্য। আর এই নিত্য নতুন চমক এর জন্যই এই ধারাবাহিক দেখার প্রতি আরও আকৃষ্ট হয়ে পড়ছে দর্শকেরা। ঋদ্ধিমান ও খড়ির সম্পর্কের আলাদারকম কেমিস্ট্রি দর্শক এর দারুন পছন্দ। সারাদিনের সব কাজ সেরে দর্শকেরা ঠিক সন্ধ্যে ৭টা বাজলেই টিভির সামনে বসে পড়েন স্টার জলসার এই ধারাবাহিক দেখার জন্য।

যারা প্রতিদিন এই ধারাবাহিক দেখেন তারা বর্তমানে ধারাবাহিকের গল্প সমন্ধে ভালো মতন জানেন। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছে যে রাহুল খড়িদের একমাত্র উপার্জন এর রাস্তা তাদের ভট্টাচার্য দশকর্মা ভান্ডার ভেঙে গুড়িয়ে দিয়েছে। যার কারণে খড়িদের গোটা পরিবার প্রায় পথে বসেছে। কিন্তু রাহুলের এই ষড়যন্ত্রের পিছনে খড়ি ঋদ্ধিমান কে দোষী ভাবছে। কিন্তু চুপ করে হাতপা গুটিয়ে বসে থাকার মেয়ে খড়ি নয় তার কারণেই খড়ি বেরিয়ে পড়ে নতুন কাজের খোঁজে। কিন্তু ঋদ্ধিমান খড়ির সেই সব রাস্তা বন্ধ করে দেয়। কিন্তু খড়ি কে হারানো এত সহজ না খড়ি ও সিংহ রায় বাড়ির গেট এর সামনেই নিজের দশকর্মার দোকান সাজিয়ে তোলে।

আর এই সবের মাঝেই গাঁটছড়া ধারাবাহিকের ইনস্টাগ্রামের একটি ফ্যান পেজ থেকে একটি ভিডিও ক্লিপ সামনে আসে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে ঋদ্ধিমানের একটি গয়নার এক্সিবিশন এ দাউ দাউ করে আগুন লেগে গিয়েছে। আর ঋদ্ধিমান খবর পেয়েই ছুটে আসে। আর ঋদ্ধিমানের অ্যাসিস্টেন্ট সন্দেহ করে কেউ ইচ্ছে করে এই আগুন লাগিয়েছে। তখনই খড়ি ঘুমের মধ্যে ঋদ্ধিমান বাবু বলে চেচিয়ে ওঠে। এবারে দেখার অপেক্ষা আবার কোন নতুন ঝড় আসতে চলেছে খড়ি ঋদ্ধিমানের জীবনে।

Back to top button