বাংলা সিরিয়াল

TRP রেটিং এ কাঁপিয়ে দিলো ধুলোকণা! মিঠাই কে ছুড়ে ফেলে দিলো দর্শক! টিআরপি তালিকায় সব ওলটপালট

কোন ধারাবাহিক কেমন ফলাফল করছে, কতটা দর্শকের মনে জায়গা করে নিতে পারছে, অথবা কোন ধারাবাহিকে দর্শক কতটা ভালোবাসা দিচ্ছে সেটা জানতে বর্তমানে সকলের চোখই থাকে সপ্তাহের TRP তালিকার দিকে। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার বাংলা ধারাবাহিক গুলির TRP তালিকা প্রকাশিত হয়। কোন ধারাবাহিক কত রেটিং পয়েন্ট নিয়ে TRP তালিকায় কততম স্থানে রয়েছে সেটা জানার দিন। বেশ কয়েক সপ্তাহ ধরেই ধারাবাহিক গুলির TRP রেটিং কম। তার অন্যতম কারণ হলো আইপিএল। গত একমাস ধরে আইপিএল এর কারণে বিরাট বড় পরিবর্তন এসেছে TRP রেটিং এ।

এই সপ্তাহে আবারও মিঠাই, গাঁটছড়া কে হারিয়ে সর্বোচ্চ রেটিং পয়েন্ট নিয়ে বেঙ্গল টপার স্টার জলসার ধূলোকণা। গাঁটছড়ার টুইস্ট এবং মিঠাইয়ের মোড় ঘোরানোর গল্প কিছুই প্রভাব ফেলতে পারল না। চড়ুই এবং লালনের বিয়ের গল্পই বর্তমানে দর্শকদের আকর্ষণের মূল কারণ। চলুন দেখে নেওয়া যাক ১৭ তম সপ্তাহের টিআরপি তালিকা-

এক নজরে দখে নিন TRP তালিকা-

ধুলোকণা- ৮.৩ (প্রথম)
গাঁটছড়া – ৭.৯ (দ্বিতীয়)
মিঠাই – ৭.৭ (তৃতীয়)
গৌরী এলো -৭.৪ (চতুর্থ)
লক্ষ্মী কাকিমা / মন ফাগুন / আলতা ফড়িং – ৬.৮ (পঞ্চম)
অনুরাগের ছোঁয়া (৬.৪)
আয় তবে সহচরী- ৬.১
উমা (৬.২)
পিলু – ৫.৬
এই পথ যদি না শেষ হয় – ৫.০
সর্বজয়া- ৪.৮
গঙ্গারাম- ৪.১
খুকুমণি হোম ডেলিভারি (৪.৪)
গোধূলি আলাপ – ৩.৫
উড়ন তুবড়ি- ৩.৩
গুড্ডি (২.৫)
গ্রামের রানী বীণাপাণি (২.৭) | যমুনা ঢাকি (২.৭)
জয় গোপাল (১.৯)
মঙ্গলময়ী সন্তোষী মা (১.৯)
খেলাঘর (১.৫)

নন ফিকশন শো গুলির মধ্যে –
দাদাগিরি S9 (৫.০)
দিদি No.1 S9 (২.৮)
Ismart Jodi (৩.৭)
রান্নাঘর (১.১)

দর্শকদের আকর্ষণ আরও বাড়িয়ে তোলার জন্য প্রতিটা ধারাবাহিকে আসছে নতুন নতুন ট্যুইস্ট। শুরু হয়েছে আরও বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। এই সপ্তাহতেও জি বাংলার থেকে অনেকটা এগিয়ে রয়েছে স্টার জলসা। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকার লড়াই আগামী দিনেও দেখা যাবে।

Back to top button