ভাইরাল

এক গানেই বাজিমাত! সোশ্যাল মিডিয়া আসার আগেই বাজার কাঁপিয়েছিল ‘টুনির মা’! এবার ফাঁস হলো সেই ভাইরাল গানের পিছনের লুকানো গল্প

সোশ্যাল মিডিয়া আসার অনেক আগে থেকেই মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছিল টুনির মা গানটি। বলা যেতে পারে সোশ্যাল মিডিয়া না থাকার সত্ত্বেও রীতিমত ভাইরাল হয়ে পড়েছিল এই গানটি। তবে সোশ্যাল মিডিয়া না থাকার কারণে গানটির ব্যাপারে অনেক অজানা তথ্য আজও মানুষের কাছে অজানাই রয়ে গেছে। প্রসঙ্গত এই গানটির রচয়িতা বাংলাদেশের শিল্পী প্রমিত কুমার।

বাংলাদেশের পন্ডিত পাড়া গ্রামে বসে মাত্র তিন দিনেই তিনি লিখে ফেলেছিলেন এই ভাইরাল গানটি। পাশাপাশি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রমিত কুমার আরো জানিয়েছেন এই একটি গানেই তিনি আকাশ ছোঁয়া জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন। যে কারণে ভারতবর্ষেও একাধিক লাইভ অনুষ্ঠানের ডাক পেয়েছিলেন তিনি। প্রসঙ্গত শুধুমাত্র টুনির মা নয় বরং এই সিরিজের আরো একাধিক গান লিখলেও কেবলমাত্র টুনির মা গানটি অসম্ভব জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল।

এদিন গায়ক আরো জানিয়েছেন ভারতবর্ষে করা লাইভ অনুষ্ঠান তাকে আর্থিক সহায়তা করেছিল। তবে আর্থিক অবস্থার জন্য সে সময় তাকে অনেক গান গাইতে হচ্ছে যা তিনি গাইতে রাজি ছিলেন না। তবে বর্তমানে সে সব গান আর তিনি কখনোই গাইবেন না বলে জানিয়ে দিয়েছেন প্রমিতকুমার। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়া না থাকা সত্ত্বেও টুনির মা গানটি ভাইরাল হয়েছিল বটে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই গানটির ব্যাপারে অজানা তথ্য জানতে পারলেন দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh