ভাইরাল

বিয়ের পিঁড়িতে বসছেন ‘বেণী বৌদি’ সুদীপ্তা! কাল জনপ্রিয় তৃণমূল নেতার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী! সামনে এলো আইবুড়ো ভাতের ভাইরাল ছবি

এই মুহূর্তে ‘সোহাগ জল’ ধারাবাহিকটির কারণে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। কারণ এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে পেশাদারী জীবনের পাশাপাশি এবার ব্যক্তিগত জীবনের এক গুরুত্বপূর্ণ খবর অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেল তাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের আইবুড়ো ভাতের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

জানা গিয়েছে রাত পোহালেই বিয়ের পিঁড়িতে বসে চলেছেন তিনি। প্রসঙ্গত জনপ্রিয় তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে অভিনেত্রীর বিয়ের খবর সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেই জানতেন। অভিনেত্রী প্রথম থেকেই গোটা বিষয়টিতে কোন গোপনতা না রেখে সংবাদ মাধ্যমের সামনে নিজের বিয়ের খবর তুলে ধরেছিলেন। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে নিজের আইবুড়ো ভাতের বিশেষ বিশেষ মুহূর্তের ছবি ভাগ করে নিতে দেখা গেল তাকে।

এদিন অভিনেত্রীর ভাগ করে নেওয়া তুমুল ভাইরাল হওয়া ফটোতে তাকে দেখা গিয়েছে গুরুজনদের কাছ থেকে আশীর্বাদ নিতে। পাশাপাশি আইবুড়ো ভাতের থালা হাতে বিশেষ পোজ দিতেও ভোলেননি অভিনেত্রী। প্রিয় অভিনেত্রীর বিয়ে উপলক্ষে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ভরে তুলেছেন অনুগামীরা তাদের পাঠানো শুভেচ্ছা বার্তায়।

 

View this post on Instagram

 

A post shared by Kushal Mallick (@hairstylist_kushal)

Back to top button

Ad Blocker Detected!

Refresh