বলিউড

কথা বলতে গিয়ে নিজের উরুতে গরম ধোঁয়া ওঠা কফি উল্টে ফেললেন অভিনেতা রণবীর কাপুর! অভিনেতার কাণ্ডে অপ্রস্তুত তার মা নীতু কাপুর

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বললেই উঠে আসে রণবীর কাপুরের নাম। একের পর এক অসাধারণ সিনেমার মাধ্যমে নিজের প্রতিভার পরিচয় দিতে সক্ষম হয়েছেন অভিনেতা। পাশাপাশি বক্স অফিসেও সফল হতে দেখা গিয়েছে তাকে। তবে সম্প্রতি সিনেমার কারণে নয় বরং একটি বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে অভিনেতাকে উপস্থিত হতে দেখা গিয়েছিল। সেই একই অনুষ্ঠানে অভিনেতার সঙ্গে উপস্থিত ছিলেন তার মা নীতু কাপুরও।

তবে এরপরেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে দেখা গিয়েছে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় আচমকাই হাতে থাকা একটি কফির কাপ ভুল করে উল্টে ফেলেন অভিনেতা। এবং সঙ্গে সঙ্গে প্রায় পুরো কফিটাই তার নিজের পায়ে পড়তে দেখা যায়। পাশাপাশি ভিডিও থেকে নেট দুনিয়ার বাসিন্দারা দেখতে পেয়েছেন রীতিমতো ধোঁয়া উঠছিল ওই কালো কফি থেকে। তবে অভিনেতা কিন্তু ব্যথার অনুভূতি প্রকাশ করেন নি বরং হাসির মাধ্যমে নিজের কান্ডকে ঢাকার চেষ্টা করতে দেখা গিয়েছে তাকে।

পাশাপাশি তার কান্ড দেখে কি করে উঠবেন বুঝতে পারছিলেন না তার মা নীতু কাপুরও। প্রসঙ্গত ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে মাঝেমধ্যেই সমালোচিত হতে হয় অভিনেতা রণবীর কাপুরকে। তবে তা সত্ত্বেও অভিনেতাকে ভালোবাসেন এমন মানুষ কিন্তু কম নেই। এদিন সকলেই যে কারণে অভিনেতার উরুতে গরম কফি পড়তে দেখে দুশ্চিন্তা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button

Ad Blocker Detected!

Refresh