ভাইরাল

উচ্ছেবাবু সন্দেশ, উচ্ছেবাবু ফুচকা এসব এখন অতীত! সামনে এলো উচ্ছেবাবু ট্যাক্সি, ঘুরে বেড়াচ্ছে স্বয়ং কলকাতার বুকেই

বর্তমানে মিঠাই ধারাবাহিক নিয়ে মাতামাতির শেষ নেই। আর মিঠাই এবং সিদ্ধার্থ কে নিয়ে তো আলাদাই ক্রেজ তৈরি হয়েছে দর্শক মহলে। চারিদিকে এখন দুজনের অসংখ্য ভক্ত ছড়িয়ে রয়েছে। কয়েক মাস আগেই মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা পেয়েছিল উচ্ছে বাবু সন্দেশ ধারাবাহিক উৎসব দেশ বানানোর পর থেকেই এই উচ্ছে বাবু সন্দেশের জনপ্রিয়তাও রাতারাতি বেড়ে গিয়েছে। তারপরই বাংলার বিভিন্ন মিষ্টির দোকানে উচ্ছে বাবু মিষ্টি বিক্রি শুরু হলো। এরপর অবশ্য শুধু সন্দেশই নয় পাশাপাশি পাওয়া যেতে শুরু করল উচ্ছেবাবু চিকেন, উচ্ছেবাবু ফুচকা, উচ্ছবাবু জিলিপি ইত্যাদি।

আসলে বর্তমানে উচ্ছে বাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায় হলো বাংলার ক্রাশ। হাজার হাজার নারী আদৃত এর প্রেমে হাবুডুবু খাচ্ছে। শুধুমাত্র যে অভিনয় দিয়ে আদৃত মহিলাদের মন কেড়েছেন তা কিন্তু নয়। নিজের অসাধারণ গান দিয়েও তিনি বহু নারীর মন জয় করে নিয়েছে। এক কথায় মেয়েরা এখন উচ্ছেবাবু বলতে অজ্ঞান। তাই তো উচ্ছেবাবুর সবকিছুই এখন জনপ্রিয়।

কিন্তু এবারে এই সব খাওয়ার কে টপকে সামনে এলো উচ্ছে বাবু ট্যাক্সি। হ্যাঁ সম্প্রতি এই ছবিটাই সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে। আর স্বয়ং কলকাতার বুকেই ঘুরে বেড়াচ্ছে এই সবুজ ট্যাক্সি। যদিও সত্যি ওই ট্যাক্সির রং সবুজ নাকি এটা পুরোটাই এডিট তা এখনো স্পষ্ট নয়। তবে এই ছবি বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। আর অসংখ্য কমেন্টও আসছে এই সবুজ ট্যাক্সি নিয়ে।

Back to top button