বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ধারাবাহিকে আসছে আরো নতুন চমক! খুব শীঘ্রই মিঠাইয়ের গল্পে আসছে বড় ধামাকা, আগামী পর্বে দর্শকদের জন্য থাকছে দারুন সারপ্রাইজ

বর্তমানে আবারও ভাগ্যের চাকা ঘুরেছে মিঠাই ধারাবাহিকের। বেশ কিছুদিন ধরেই চলছে টানটান উত্তেজনা পর্ব চলছে। নিপার বিয়ে থেকে শুরু করে মিঠাইয়ের গুলি লাগা সবকিছু নিয়েই দর্শক বেজায় উত্তেজিত ছিল। মাঝে মিঠাই ধারাবাহিকে একঘেয়ে গল্প দেখতে দেখতে দর্শক বিরক্ত হয়ে উঠেছিল। তাই ধারাবাহিকের কিছু টুইস্ট আসার অপেক্ষায় ছিল প্রত্যেকেই। গত দু সপ্তাহ ধরে মিঠাই ধারাবাহিক টিআরবি তালিকার প্রথম স্থানে রাজত্ব করছে। তাই মিঠাই ভক্তরা তো বেজায় খুশি।

গত সপ্তাহতেই মিঠাই ধারাবাহিকে নিপার বিয়ে, বউ ভাত নিয়ে মেতেছিল গোটা পরিবার। তারই মাঝে হঠাৎ করে ওমি আগারওয়াল এর প্রবেশ ঘটে। আর এসেই সিদ্ধার্থের ক্ষতি করতে চাই সে। সিদ্ধার্থ কে তাক করেই গুলি করতে চায় তখনই সামনে চলে আসে মিঠাই। যার ফলে মিঠাইয়ের গুলি লাগে এবং মিঠাই মৃত্যুর মুখে ঢলে পড়ে। সেই মৃত্যুর মুখ থেকে সিদ্ধার্থর চেষ্টাতেই মিঠাই আবার ফিরে আসে। দর্শক সিদ্ধার্থ এবং মিঠাইয়ের এইসময়ের কেমিস্ট্রি দারুন উপভোগ করেছেন। তারপর থেকে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের নানান রোমান্টিক মুহূর্ত সামনে এসেছে দর্শকের।

এছাড়াও আগামী পর্বেও মিঠাই ধারাবাহিককে আরো নতুন নতুন চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য তা বেশ বোঝা যাচ্ছে। ধারাবাহিকের শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত ভাইরাল হয়েছে একাধিক ফ্যান পেজ থেকে। সেখানেই বোঝা যাচ্ছে সামনে আসতে চলেছে অনেক বড় চমক। তার জন্য অবশ্যই দর্শকদের অপেক্ষা করতে হবে এবং চোখ রাখতে হবে জি বাংলায় ঠিক রাত আটটায় মিঠাই ধারাবাহিকে। ধারাবাহিকের প্রতিটি চরিত্রকেই দর্শক এত পরিমান ভালবাসা দিয়েছে প্রথম থেকেই যে একটি চরিত্র না থাকলে যেন অসম্পূর্ণ লাগে ধারাবাহিক। তাই খুব শীঘ্রই ধারাবাহিককে ফিরতে চলেছে অভিনেতা ধ্রুব সরকার। যাকে আমরা ধারাবাহিকে সোম এর চরিত্রে দেখতে পাচ্ছি। বেশ কয়েক সপ্তাহ ধরেই সোম এর চরিত্র ধারাবাহিকে দেখা যাচ্ছিল না। তবে এবারে অপেক্ষার অবসান হলো দর্শকদের। খুব শীঘ্রই ধারাবাহিককে ফিরছেন অভিনেতা। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন।

Back to top button