বাংলা সিরিয়াল

‘রঞ্জা-মল্লার সেরা অভিনেতা-অভিনেত্রী’! বলছেন দর্শক, পিলু ধারাবাহিকের মন কাড়া অভিনয় ইধিকা ও ধ্রুবর

জি বাংলার দর্শকের বেশ পছন্দের ধারাবাহিক পিলু। যদিও ধারাবাহিকে মুখ্য চরিত্র অথবা অন্য গল্প যায় দেখানো হোক না কেন মন কাঁড়ছে অন্য কোন জুটি। পার্শ্ব চরিত্র রঞ্জা মল্লার বর্তমানে পিলুর থেকেও বেশি জনপ্রিয়তা পাচ্ছে। দর্শকেরা মুখ্য চরিত্রের থেকে বেশি পছন্দ করছে পার্শ্ব চরিত্রকে।

রঞ্জা ও মল্লারের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইধিকা পাল এবং অভিনেতা ধ্রুব সরকার। ধারাবাহিকে এদের অভিনয় দেখে তাজ্জব বনে যাচ্ছে দর্শকেরা। ধারাবাহিকে এদের সম্পর্কের শুরু হয় শত্রুতা দিয়ে। তবে বর্তমানে এদের সেই পর্ব মিটেছে। মান অভিমানের পালাও মিটেছে। সেই সমস্ত দৃশ্যই ব্যাপক পছন্দ করেছেন নেটিজেনরা।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে একটি রোমান্টিক সিন রঞ্জা মল্লারের। প্রবল ঝড় বৃষ্টির রাতে একটি পোড়ো বাড়িতে আশ্রয় নিতে হয়‌ রঞ্জা মল্লাকে। আর সেই দৃশ্যেই ঘায়েল দর্শকেরা। দুজনের অভিনয় দেখে যেন মনেই হচ্ছে না তারা অভিনয় করছেন। এছাড়াও সিনের সম্পূর্ণ দৃশ্য এক আলাদা আবহাওয়া তৈরি করতে পেরেছে দর্শকের হৃদয়ে।

খুশিতে আর এই দুই চরিত্রের প্রতি ভালোবাসা থেকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় দর্শকের প্রতিক্রিয়া প্রায় চোখে পড়ার মতো। অনেকে বলেছেন, “বাংলা ধারাবাহিকে এমন অভিনয় আগে দেখিনি”। আবার কারও মতে, “রঞ্জা-মল্লার সেরা অভিনেতা – অভিনেত্রী”। আবার কেউ লিখেছেন, “রঞ্জা-মল্লার তো ফাটিয়ে অভিনয় করছে”। সবটা মিলিয়েই পিলু ধারাবাহীকে পার্শ্বর চরিত্র রঞ্জা – মল্লার এখন দর্শকদের মনে অনেকটা জায়গা করে নিয়েছে।

Back to top button