বাংলা সিরিয়াল

হাইভোল্টেজ ড্রামা নিয়ে হাজির হলো মাধবীলতার দ্বিতীয় প্রোমো! দুই বোনের গল্পের সাথে আঁচল ধারাবাহিকের টুসু ভাদুর মিল আছে বলছেন নেটিজেনরা!

স্টার জলসার আপকামিং সিরিয়াল মাধবীলতার একটি প্রোমো এর আগে দেওয়া হয়েছিল যেখানে দেখানো হয়েছিল যে বন্য মেয়ে মাধবীলতার কাছে গাছই তার প্রাণ। নিজের প্রাণ থাকতে সে গাছ মায়ের কিছু হতে দেবে না, লড়াই করে কুস্তি করে যেভাবে হোক সে গাছ মাকে বাঁচাবে আর এই বন্য মেয়েকে দেখেই মুগ্ধ হয়ে যায় ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার সবুজ। নায়িকা চরিত্রে রয়েছেন শ্রাবণী ভূঁইয়া যিনি এর আগে জীবন সাথী ধারাবাহিকের ঝিলমের চরিত্রে অভিনয় করেছেন আর নায়কের ভূমিকায় রয়েছে সুস্মিত যে এর আগে বরণ ধারাবাহিকে রুদ্রিকের চরিত্রে অভিনয় করেছিলেন। সম্প্রতি এই ধারাবাহিকের একটি দ্বিতীয় প্রোমো দেওয়া হয়েছে। সেই প্রোমোতে মাধবীলতার টাইমিং এর বিষয়ে কোন কিছু ঘোষণা করা হয়নি। তবে প্রোমোটি যে বেশ ধামাকাদার এবং নাটকীয় তা এক বাক্যে‌‌ই স্বীকার করছেন সকলে।

মাধবীলতার দ্বিতীয় প্রোমো তে দেখানো হচ্ছে যে, মাধবীলতা যখন একা দাঁড়িয়ে আছে তখন তার ছবি তুলছে সবুজ। মাধবীলতা কে দেখে মুগ্ধ হয়ে যাচ্ছে সে মাধবীলতা সবুজকে কিছু বলতে যাবে এমন সময় পিছন থেকে ডাক আসে যে কিছু মানুষ গাছ কাটতে এসেছে। হাতে কাটার নিয়ে ছুটে চলে মাধবীলতা গাছ মা কে বাঁচাতে। চিৎকার করে সে বলে সে থাকতে গাছ মায়ের কোন ক্ষতি হতে দেবে না।

অন্যদিকে মাধবীলতার আরেক বোন তার মায়ের মৃত্যু নিজের চোখে দেখার পর বোবা হয়ে গেছে। মাধবীলতা তাকে জড়িয়ে ধরে বলে যতদিন না বোন সুস্থ হয়ে বলছে মায়ের খুনির নাম, ততদিন পর্যন্ত আমি দু চোখের পাতা এক করব না- এরকম ধামাকা দার একটি প্রোমো দেওয়া হয়েছে স্টার জলসার তরফ থেকে।‌ প্রোমোতে ব্লুজের অন্যান্য ধারাবাহিকের মতোই নায়িকার রোলটাই বেশি ফুটে উঠছে, নায়কের ভূমিকা খুব কম বললেই চলে। তবে অনেকেই বলছেন যে এই গল্পে দুই বোনকে দেখে অনেকটা আঁচল সিরিয়াল টুসু ও ভাদুর কথা মনে পড়ে যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button