বাংলা সিরিয়াল

রাতারাতি বদল ষ্টার জলসার সিরিয়াল গুলির টাইম স্লট! নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলি এবং TRP রেটিং কম থাকার কারণে বহু ধারাবাহিকের সময় পরিবর্তন হচ্ছে, দেখে নিন স্টার জলসার ধারাবাহিক গুলির বর্তমান টেলিকাস্ট সময়

বর্তমানে ধারাবাহিকগুলি পুরোপুরি নির্ভরশীল টিআরপি রেটিং এর উপরে। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত বেশি সেই ধারাবাহিক তত রমরমিয়ে চলবে বেশি দিন পর্যন্ত। আবার একটুখানি টিআরপি রেটিং কম হতে থাকলেই ধারাবাহিক বন্ধের মুখে পড়ে যায়। ধারাবাহিকের সময় পরিবর্তন করে দেওয়া হয়। বিগত বেশ কয়েক মাস ধরেই এই রীতি হয়ে আসে। ধারাবাহিকের TRP রেটিং একদম নিম্নমুখী হলে সেই ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে কিংবা টিআরপি রেটিং কমতি থাকলে সেই ধারাবাহিককের সময় পরিবর্তন করে অন্য সময় নিয়ে আসা হচ্ছে।

শেষ কয়েক মাসে টিআরপি রেটিং ফলাফল একদম ভালো না হওয়ায় বেশ কিছু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে। এবারে আবার নতুন ধারাবাহিকের আগমনে বেশ কিছু ধারাবাহিকের সময় পরিবর্তন হতে চলেছে যাতে TRP রেটিং একদমই ভালো নয়। ইতি মধ্যেই যেমন বেশ কিছু ধারাবাহিকের সময় পরিবর্তন হয়েছে। চলুন দেখে নেওয়া যাক সেই সমস্ত ধারাবাহিক গুলি যাদের সময় পরিবর্তন হয়েছে।

ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ‘খড়কুটো’। বর্তমানে এই ধারাবাহিক দুপুর ২টো থেকে দেখা যায়। এই সিরিয়ালের সময় একই থাকছে। এছাড়াও ভোর ৫.৩০ টায় ও সকাল ৮টায় এই ধারাবাহিকের রিপিট টেলিকাস্ট দেখা যাবে। একইভাবে ‘রাধাকৃষ্ণ’ সিরিয়ালের সময়ও একই থাকছে। প্রতিদিন দুপুর ১টায় নতুন পর্ব ও সকাল ৭টায় রিপিট টেলিকাস্ট দেখা যাবে।

বর্তমানে খেলাঘর ধারাবাহিক দেখা যায় বিকেল ৫টায়। আর রিপিট টেলিকাস্ট দেখতে পাবেন ভোর ৩.৩০ ও সকাল ৬টার সময়। অন্যদিকে গুড্ডি ধারাবাহিক বিকেল ৫.৩০ থেকে দেখা যাবে আর সকাল ৮.৩০ ও রাত ১২টায় রিপিট টেলিকাস্ট দেখা যাবে। গাঁটছড়া সন্ধ্যে ৭ টায় সম্প্রচারিত হবে। সাথে সকাল ১০.৩০টায় এবং দুপুর ৩ ও রাত ১.৩০ টায় রিপিট টেলিকাস হবে।

নতুন শুরু হওয়া সিরিয়াল ‘নবাব নন্দিনী’ দেখা যাবে সন্ধ্যা ৬টা থেকে। আর যদি সেটা রিপিট টেলিকাস্ট দেখতে চান সেক্ষেত্রে রাত ১১.৩০ বা সকাল ৯.৩০টায় দেখা যাবে। কিছুদিন আগে শুরু হয়েছে সাহেবের চিঠি, এই সিরিয়ালটি সন্ধ্যে ৬.৩০ ছাড়াও রাত ১১ টা, সকাল ৬.৩০ টা আর দুপুর ১ টা থেকে দেখা যাবে।

ধূলোকণা ধারাবাহিক রাত ৮ টা ছাড়াও ঐ দিন রাত ১২.৩০টা, সকাল ৭.৩০টা এবং বিকেল ৪ টের সময় দেখা যাবে। এরপর মন ফাগুন সিরিয়ালের সম্প্রচার হবে ৮.৩০ মিনিটে যেটা ভোর ৩ টে ও বিকেল ৩.৩০ থেকে রিপিটে দেখা যাবে। এক্কা দোক্কা সিরিয়াল রাট ৯ টায় সম্প্রচারের পর পরদিন দুপুর ২.৩০, সকাল ১০ টা ও বিকেল ৪.৩০ থেকে রিপিট টেলিকাস্ট দেখা যাবে।

‘আয় তবে সহচরী’ রাত ১০ টায় সম্প্রচারিত হবে। এরপর রাত ১ টা, পরদিন ভোর ৪ টে এবং সকাল ১১ টা থেকে পুনরায় দেখা যেতে পারে। অসমবয়সী প্রেমের কাহিনী ‘গোধূলি আলাপ’ রাত ১০.৩০ টা থেকে সম্প্রচারিত হয়, এরপর রাত ২ টো ও সকাল ১১.৩০ টা থেকে রিপিট টেলিকাস্ট দেখা যেতে পারে।

Back to top button