বাংলা সিরিয়াল

গুরুতর অসুস্থ অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়! পাল্টে যাচ্ছে ‘আয় তবে সহচরী’র মুখ? কে হবে নতুন সহচরী

এই মুহূর্তে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মুখ্য ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের দুঃসংবাদ জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একটি ফেসবুক ভিডিওর মাধ্যমে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন মেরুদন্ডের অপারেশন হবে খুব শীঘ্রই তার।

যে কারণে এই মুহূর্তে শহর থেকে অনেক দূরে রয়েছেন তিনি। পাশাপাশি শুটিং সেটের সকলকে তিনি যে মিস করছেন সে কথাও জানাতে ভোলেননি অভিনেত্রী। প্রসঙ্গত স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের অন্যরকম গল্প প্রথম থেকেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। একজন গৃহবধূর মধ্য বয়সে পৌঁছে উচ্চ শিক্ষা সম্পন্ন করার গল্প নির্মাতারা তুলে ধরেছিলেন এই ধারাবাহিকের মাধ্যমে। কিন্তু পরবর্তীকালে বদলে গিয়েছিল এই ধারাবাহিকের গল্প। এবং পরকীয়া ও নানান ষড়যন্ত্র স্থান করে নিয়েছিল ধারাবাহিকের মধ্যে।

যে কারণে এই মুহূর্তে ক্রমাগত কমছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। তার মধ্যে অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায় না থাকলে ধারাবাহিকের জনপ্রিয়তা তলানিতে নেমে যাবে এমনটাই মনে করছেন অনুগামীরা। তবে তার বদলে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাকে দেখতে পাওয়া যাবে সে ব্যাপারে এখনো কোনো বিস্তারিত তথ্য জানা যায়নি। পাশাপাশি গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি নির্মাতারাও।

Back to top button