বাংলা সিরিয়াল

‘জলসা জনপ্রিয় ধারাবাহিকের ট্যাগলাইন দিয়ে আমাদের আগে থেকেই নতুন ধারাবাহিকের ইঙ্গিত দেয়’ স্টার জলসার আপকামিং প্রজেক্ট এর বিষয়ে জানতে গেলে এই বিষয়টি লক্ষ্য করুন যুক্তি প্রমাণ দিয়ে চাঞ্চল্যকর দাবি করলেন নেটিজেনরা

কোন ধারাবাহিক আসার আগে তার যথাযথ পরিমাণে প্রমোট করতে হয়। দরকার হয় প্রমোশনের দরকার হয় একটা ঠিক ঠাক প্রোমোর। দর্শক সব সময় ধামাকাদার কিছু পছন্দ করেন। তাই তারা চমকপ্রদ প্রোমো পেলে খুশি হন। তবে আগেই বললাম চমকপ্রদ প্রোমো দেওয়ার সাথে সাথে প্রতিটি ধারাবাহিকের একটা নিজস্ব ওয়ে থাকেন নতুন আসা ধারাবাহিকের সাথে দর্শকদের পরিচয় করানোর জন্য। যেমন অনেক ক্ষেত্রেই দেখা যায় জনপ্রিয় ধারাবাহিক গুলির চরিত্রদের মুখ দিয়ে নতুন আশা ধারাবাহিকের কথা বলা হয়। যাতে দর্শকরা জানতে পারেন এই নতুন একটি ধারাবাহিক চ্যানেলে আগামীতে দেখানো হবে।

এর সাথে ধামাকাদার প্রোমো তো থাকেই। তবে কিছু চ্যানেল আরো আশ্চর্যজনক কিছু করেন। একজন নেটিজেন এর বক্তব্য অনুযায়ী যেমন স্টার জলসা তার আপকামিং ধারাবাহিকের বিষয়ে আগাম ইঙ্গিত দেয় ট্যাগ লাইনের মাধ্যমে। এই প্রসঙ্গে ওই নেটিজেন দুটি ছবি পোস্ট করেছেন। একটি মনফাগুনের অপরটি অনুরাগের ছোঁয়ার।

ওই ছবিতে দেখা যাচ্ছে, মন ফাগুনের ট্যাগলাইন লেখা আছে ‘অনুরাগের ছোঁয়া’। খুব আশ্চর্যজনক ভাবে এই ট্যাগ লাইন দেওয়ার বেশ কিছুদিন পরেই স্টার জলসা অনুরাগের ছোঁয়া নামের একটি নতুন ধারাবাহিক আসে। একইভাবে কিছুদিন আগে অনুরাগের ছোঁয়া নামক ধারাবাহিকটিতে একটি ট্যাগলাইন ব্যবহার করা হয়েছিল। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটিতে যে ট্যাগলাইন ব্যবহার করা হয়েছে সেটি হল‘তোমায় আমায় মিলে’।

খুব আশ্চর্যজনকভাবে আগামীতে স্টার জলসার আপকামিং প্রজেক্ট হল ‘তোমায় আমায় মিলে সিজন ২’। তাই ওই নেটিজেন চারটে ছবির কোলাজ তৈরি করে লিখেছেন,“ট্যাগ লাইন যখন পূর্ণতা পায় ধারাবাহিকের নামে”। একই সাথে এই পোস্টটি করার সময় তিনি ক্যাপশন দিয়েছেন, “তবে কি জলসা ট্যাগ লাইনের মাধ্যমে আমাদের আগে থেকেই নতুন ধারাবাহিকের ইঙ্গিত দেয়?” বিষয়টি দেখে অনেকেই অবাক হয়েছেন।

Back to top button