ভাইরাল

উচ্ছে বাবু সন্দেশ এখন পুরনো বর্তমানে ভাইরাল হচ্ছে উচ্ছে বাবু চিকেন, দেখেনিন রেসিপি

দর্শকদের অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হল মিঠাই। জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক দীর্ঘ এক বছর ধরে দর্শকদের মনে দারুন জায়গা করে নিয়েছে। এছাড়া টানা 47 সপ্তাহ TRP তালিকায় প্রথম স্থানে থাকার রেকর্ড রয়েছে মিঠাই এর কাছে। রাত আট বাজলেই বাড়ির সদস্যরা বসে পড়েন টিভির সামনে তাদের প্রিয় ধারাবাহিক মিঠাই দেখার জন্য। তবে সম্প্রতি কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের আগামী প্রমো ভিডিও এবং সেই প্রমো ভিডিও দেখেই মিঠাই ভক্তদের দারুণ মন খারাপ। কারণ সিদ্ধার্থ একটি বড় অ্যাক্সিডেন্ট এর মাধ্যমে মিঠাইয়ের থেকে অনেকটা দূরে চলে যেতে দেখা যাবে। আর তার জন্যই মন খারাপ প্রত্যেকের।

আর কয়েকদিন আগেই দেখা গিয়েছে হেলদি হেঁশেল নামক একটি কম্পিটিশনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিল মিঠাই এবং তোর্সা দুজনই। আর সেই প্রতিযোগিতায় মিঠাই কে হারানোর জন্য তোর্সা নানান রকম ফন্দি আটে কিন্তু সেই সমস্ত কীর্তিকলাপ ফাঁস করে দিয়ে মিঠাই বিজয়ী হয়ে যায় ফাইনাল রাউন্ডের। সে বানিয়ে ফেলে উচ্ছেবাবু সন্দেশ। বর্তমানে এই সন্দেশ দর্শকদের মাঝে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই বাড়িতে বানিয়ে এই মিষ্টির ছবি পোস্ট করেছেন। মিষ্টি দোকানেও পাওয়া যাচ্ছে উচ্ছে বাবু সন্দেশ।

তবে সম্প্রতি ভাইরাল হয়েছে উচ্ছে বাবু চিকেন। সোশ্যাল মিডিয়ায় একটি ফুট গ্রুপ থেকে একজন সদস্য উচ্ছে বাবু চিকেন রান্না করে তার ছবি পোস্ট করেছেন। ছবিতে সবুজ রঙের দুটি চিকেন লেগ পিস দেখা যাচ্ছে যা দেখে লোভ সামলাতে পারেনি অনেক খাদ্য রসিকরা। আসলে তিনি বানিয়েছেন করিয়েন্ডার চিকেন। যার ভালোবেসে নাম দিয়েছেন উচ্ছে বাবু চিকেন।

Back to top button