বাংলা সিরিয়াল

‘অনুরাগের ছোঁয়া’র হাত ধরে ছোটপর্দায় ফিরছেন বর্ষীয়ান অভিনেতা অর্জুন চক্রবর্তী’! নতুন প্রোমো উচ্ছ্বসিত দেখে বাংলা সিরিয়াল-প্রেমীরা

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে ধারাবাহিকটি বাংলা ধারাবাহিকের দর্শকদের মধ্যে। ইতিমধ্যেই কমেন্টের মাধ্যমে নেটিজেনরা জানিয়েছেন বাস্তব গল্প তুলে আনা হচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমে।

এবার তাদের আনন্দ আরো বাড়িয়ে দিয়ে এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা অর্জুন চক্রবর্তীকে। প্রসঙ্গত একসময় চুটিয়ে শুধুমাত্র বাংলা সিনেমাই নয়, বরং তার পাশাপাশি জাতীয় টেলিভিশনেও কাজ করতে দেখা গিয়েছিল অভিনেতা অর্জুন চক্রবর্তীকে। তাই তাকে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে আসতে দেখে যারপরনাই উচ্ছ্বসিত অনুগামীরা।

এদিন স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষের তরফে যে নতুন প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে অনুগামীদের সঙ্গে, সেখানে অর্জুন চক্রবর্তীকে দেখে অনেকেই মনে করছেন ধারাবাহিকের নায়ক সূর্যর দাদু হিসেবে সিরিয়ালে প্রবেশ করতে চলেছেন তিনি। পাশাপাশি তার দাপটে এবার সূর্যর মা লাবণ্য থেমে যেতে বাধ্য হবে, এমনটাই মনে করছেন দর্শকরা।

বলাই বাহুল্য ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো দারুণ জনপ্রিয় হয়েছে নেটিজেনদের মধ্যে। সকলেই জানিয়েছেন মূল পর্বে অভিনেতা অর্জুন চক্রবর্তীকে দেখার জন্য মুখিয়ে আছেন তারা।

Back to top button