Story

রচনা ব্যানার্জি নন, বরং ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনা শুরু করেছিলেন পুষ্পিতা মুখোপাধ্যায়! কেন তিনি সরে গিয়েছিলেন, সামনে এল সেই বিস্ফোরক তথ্য

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’ যা দীর্ঘদিন ধরে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। এই রিয়েলিটি শো এর মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা যায় সারা বাংলার বিভিন্ন প্রান্তের মহিলাদের। তবে এবার একটি সেলিব্রিটি এপিসোডে উপস্থিত হতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায়কে।

এবং সেখানেই ‘দিদি নাম্বার ওয়ান’ নিয়ে বেশকিছু অজানা তথ্য অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনার দায়িত্বে তিনিই ছিলেন প্রথমে। কিন্তু শেষ পর্যন্ত বেশ কিছু ব্যক্তিগত কারণে সঞ্চালনা থেকে সরে দাঁড়াতে হয়েছিল তাকে। সে সময় তার মায়ের ক্যান্সার ধরা পড়েছিল, তাই পরিবারকে সময় দেওয়ার জন্য ‘দিদি নাম্বার ওয়ান’ থেকে সরে গিয়েছিলেন তিনি।

তবে এদিন অভিনেত্রী স্বীকার করে নিয়েছেন যে রচনা ব্যানার্জি ‘দিদি নাম্বার ওয়ান’কে যে জায়গায় নিয়ে যেতে পেরেছেন তা সত্যিই প্রশংসনীয়। তবে রচনা ব্যানার্জি কোন কারণে অনুপস্থিত থাকলে ‘দিদি নাম্বার ওয়ান’ আরো একবার সঞ্চালনা করতে চান বলে অনুরোধ করতে দেখা গেছে অভিনেত্রীকে। প্রসঙ্গত এর আগে জুন মালিয়া থেকে শুরু করে দেবশ্রী রায়, সকলেই ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনা করেছেন তবে নেটিজেনদের সবচেয়ে পছন্দের সঞ্চালিকা হলেন রচনা ব্যানার্জি।

Back to top button