ভাইরাল

উচ্ছে বাবু ট্যাক্সি উচ্ছে বাবু মোমোর পর এবার এলো উচ্ছে বাবু চাওমিন! কীভাবে তৈরি হয় এই উচ্ছেবাবু চাওমিন?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। জনপ্রিয় এই ধারাবাহিক বিগত দেড় বছরেরও বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে আর তার সাথে এই ধারাবাহিক টিআরপি তালিকাতেও বাজিমাত করে চলেছে। ৫৬ বারের বার বঙ্গ সেরা হ‌ওয়া এই ধারাবাহিক নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই বেসিক্যালি সব থেকে বেশি উন্মাদনা রয়েছে এই ধারাবাহিকের নায়ক ক্যারেক্টার সিদ্ধার্থ অর্থাৎ উচ্ছে বাবুকে নিয়ে।

একবার একটা হেলদি কিচেন কম্পিটিশনে উচ্ছে বাবু সন্দেশ বানিয়েছিল তারপর থেকে বাস্তবে উচ্ছে বাবুর নামে বিভিন্ন রকমের জিনিস দোকান বাজারে পাওয়া যাচ্ছে। এই যেমন উচ্ছে বাবু সন্দেশ, উচ্ছে বাবু চিকেন উচ্ছে বাবু মোমো, এমনকি উচ্ছে বাবু ট্যাক্সি পর্যন্ত চলে এসেছে বাজারে। এখানেই শেষ নেই উচ্ছে বাবু রোল পর্যন্ত বিক্রি হয়। এছাড়া বর্তমানে বাজারে চলে এসেছে উচ্ছে বাবু চাওমিন। নেট দুনিয়ায় চরম ভাইরাল এই খবর।

ভাববেন না উচ্ছেবাবু চাওমিন মানে উচ্ছের চাওমিন। তবে? ব্যাপারটা আসলে কী? চলুন ব্যাপারটা খুলেই বলা যাক। নেট পাড়ায় বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে গন্ধরাজ লেবুর নামকরণ দিয়ে বিভিন্ন রকম খাবার তৈরি হচ্ছে। গন্ধরাজ ফুচকা , গন্ধরাজ জিলিপি , গন্ধরাজ রসগোল্লা, গন্ধরাজ চিকেন ইত্যাদি দেখা যাচ্ছে। সম্প্রতি গন্ধরাজ চাউমিনকেই বলা হচ্ছে উচ্ছেবাবু চাওমিন।

কোথায় পাওয়া যাবে এই উচ্ছেবাবু চাওমিন? ১১৫ দত্তাবাদ রোড, সল্টলেকে এই উচ্ছেবাবু চাওমিন পাওয়া যাবে। সেখানে এসপি কিচেন নামে একটি দোকানে বিক্রি হচ্ছে সবুজ রঙের উচ্ছেবাবু অর্থাৎ গন্ধরাজ চাওমিন। সম্প্রতি একজন মানুষ এই চাওমিন ভর্তি প্লেট সোশ্যাল মিডিয়ার শেয়ার করতেই রাতারাতি তা ভাইরাল হয়ে যায়।

Back to top button