বাংলা সিরিয়াল

এতো ভালো এপিসোড দেখিয়েও ভালো TRP পাচ্ছেনা নবাব নন্দিনী..তাহলে নবাব নন্দিনীর নির্মাতারা আর কী করবে?-ট্রোলিংয়ের জবাব দিলেন নবাব নন্দিনীর ভক্তরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী। এই ধারাবাহিকে ইন্দ্রানী পাল আর রিজুয়ানের জুটি দর্শকদের মন জয় করে নিয়েছে। নবাব নন্দিনী একে অন্যকে সমানে সমানে টক্কর দিচ্ছে। এতদিন ধরে ধারাবাহিকে বিভিন্ন নিত্য নতুন ট্রাক আনা হয়েছে। যেখানে দেখানো হয়েছে নন্দিনীর বিয়ের আসরে বরপক্ষ নন্দিনীকে দেওয়া গয়নাগাঁটি নিয়ে কথাবার্তা বলতো শুরু করলে নন্দিনী নিজে বিয়ে ভেঙে দেয় এবং সমাজের কাছে একটা অন্য রকমের বার্তা দেয়। বিয়ের আসরে সে বলে মেরুদণ্ডহীন মানুষকে বিয়ে করার কোন মানেই হয় না।

এরপর ধারাবাহিকে দেখানো হয় নন্দিনীর বাবা এস আর কের মৃত্যু! বাবার মৃত্যুর পর মাথার ছাদ হারানো এবং সম্পূর্ণ দেউলিয়া হয়ে গিয়ে নন্দিনীর পরিবারকে নিয়ে রাস্তায় দাঁড়ানো। এরপর নন্দিনীর হাত ধরে তার বাবারই এক বন্ধু। নন্দিনী তার বাবার সেই বন্ধুর বাড়িতে পরিবার সহ গিয়ে ওঠে। সব সময় গাড়িতে করে যাতায়াত করা নন্দিনী এরপর বাস্তবের মাটিতে পা রাখে! ট্রামে বাসে চলার কষ্ট বোঝে। অনেক কষ্ট করে সে একটি চাকরিও জোগাড় করে।

অন্যদিকে নবাবের সাথে তার সমানে সমানে টক্কর লেগে থাকে। এত কিছুর পরেও এই ধারাবাহিক কিন্তু টিআরপিতে স্লট লিড হতে পারছিল না। এইবার নবাব নন্দিনী তে নতুন প্রোমোটাতে দেখানো হচ্ছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে যে, নবাব নন্দিনীর বিয়ে হয়েছে আর নন্দিনী নবাবের সাথে বধূ বেশে উপস্থিত হয়েছে বাড়িতে। এই প্রোমো দেখবার পর একদল মানুষ আবার রে রে শুরু করে দিয়েছেন।

নেটিজেনদের এক অংশের মানুষ বলছেন যে,এই ধারাবাহিক শুরু হতে না হতেই বিয়ে! নেটিজেনদের আরেক অংশের মানুষ আবার বলছেন, কী করবে?এত ভালো এপিসোড দিয়েও টি আর পি পায়নি। আবার বিয়ে দেখালেও মানুষ ট্রোল করবে! নির্মাতারা করবেন টা কী?

এক নেটিজেন লিখেছেন,“ এতো ভালো এপিসোড দেখিয়েও ভালো TRP পাচ্ছেনা নবাব নন্দিনী..তাহলে SVF আর কী করবে শুনি? মানুষ যা গিলতে চায়,তাই গিলাতে নেমেছে এবার SVF..বেশ করেছে…ভালো এপিসোড দেখবে না,এদিকে বিয়ের track এনেছে দেখে কিছু পাবলিকের ঢং-এর শেষ নেই..”

Back to top button