ভাইরাল

আদ্রিতের থেকেও ভালো গান গায় ঋত্বিক? টুকাই বাবুর গলায় এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের টাইটেল ট্র্যাক শুনে মুগ্ধ নেটিজেনরা, ভাইরাল ভিডিও

বর্তমানে বাংলার ক্রাশ বলতেই প্রথমে যার কথা মাথায় আসে তিনি আর কেউ নন সবার প্রিয় জি বাংলার মিঠাই ধারাবাহিকের উচ্ছে বাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায়। বর্তমানে মেয়েরা তার জন্য পাগল। আমরা সকলেই জানি আদৃত একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি ভালো গায়ক ও বটে। তার অসাধারণ গানের গলা দিয়ে সে বারবার সকলকে মুগ্ধ করেছে। কিন্তু জানেন কি জি বাংলার আরেক জনপ্রিয় নায়ক এর গানের গলাও দুর্দান্ত। সকলের প্রিয় টুকাই বাবু অর্থাৎ সাত্যকি কিন্তু দারুন ভালো গান করেন। ঋত্বিকের গানে মুগ্ধ নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই ঋত্বিক কে তার ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এর টাইটেল ট্র্যাক গাইতে শোনা যাচ্ছে। পাশে দাঁড়িয়ে আছে তার পরিচালক প্রযোজক স্বর্নেন্দু সমাদ্দার।

ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে তারা একসাথে কোথাও ঘুরতে গিয়েছে এবং মাঝ রাস্তায় চায়ের কাপ হাতে নিয়ে দাঁড়িয়ে গান করছেন। দর্শকের এই ধা টাইটেল ট্র্যাকটি বিশেষ পছন্দের তা আমরা সকলেই জানি। সোশ্যাল মিডিয়ায় এই গান নিয়ে বেশ মাতামাতি চলে। তার উপর ধারাবাহিকের হিরোর কন্ঠে এই গান শুনে দর্শক আরো খুশি।

আসল গানটি গেয়েছেন অঙ্কিতা এবং নচিকেতা। যদিও সাত্যকির গাওয়া এই গানের ভিডিওটি বেশ পুরনো। কিন্তু আবারও নতুন করে ভাইরাল হয়েছে ভিডিওটি। বর্তমানে এই ধারাবাহিকের সময় পরিবর্তন করা হয়েছে রাত দশটার স্লট থেকে সরিয়ে এনে রাত নটার স্লটে দেখানো হয় এই পথ যদি না শেষ হয়। ধারাবাহিকটি টিআরপি তালিকাতেও সেরা দশের মধ্যে রয়েছে। এই ধারাবাহিকে উর্মি সাত্যকির প্রেমের পাশাপাশি একান্নবত্তি পরিবার এবং বাস্তব জীবনের বেশিরভাগ অংশ তুলে ধরা হয় এই ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিক অনেকটাই বাস্তব সম্মত হওয়ার কারণেই দর্শকের একাংশ এই ধারাবাহিক বিশেষ পছন্দের।

Back to top button