টলিউড

দক্ষিণ ভারতে অভিনয় করতে গিয়ে মেয়ের জন্ম দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার! ‘বাবার নাম কি’, সেই প্রশ্নে উত্তাল সোশ্যাল মিডিয়া

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। ছোট পর্দা দিয়ে তার যাত্রা শুরু করলেও বর্তমানে ওয়েব সিরিজ থেকে শুরু করে বড় পর্দায় চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে এবার কলকাতার বিনোদন ইন্ডাস্ট্রি ছাড়িয়ে সোজা দক্ষিনে পাড়ি দিতে দেখা গেছে তাকে। এই মুহূর্তে সেখানেই কাজ করার পাশাপাশি মন দিয়ে স্থানীয় ভাষাও শিখছেন অভিনেত্রী।

তবে তার মধ্যেই নিজের মেয়ের সঙ্গে ফটো পোস্ট করে রীতিমতো অনুগামীদের চমকে দিতে দেখা গেল তাকে। তবে রক্ত মাংসের মানুষ নয় বরং এদিন একটি হলুদ পুতুলের সঙ্গে নিজের ফটো পোস্ট করে অভিনেত্রী জানিয়েছিলেন এটি তাঁর কন্যা। বলাই বাহুল্য তার ক্যাপশন নিয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন অনুগামীরা। পাশাপাশি কন্যা সন্তানের বাবা কে, হাসির ছলে সেই প্রশ্নও ছুঁড়ে দিতে দেখা গিয়েছিল অনুগামীদের একটি বড় অংশকে।

তবে এদিন অভিনেত্রীর কমেন্ট বক্সে হাসিঠাট্টার পাশাপাশি তাকে শুভেচ্ছা জানাতেও দেখা গিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে। যেভাবে কলকাতার গণ্ডি ছাড়িয়ে সর্বভারতীয় ক্ষেত্রে অভিনেত্রী পৌঁছাতে সক্ষম হয়েছেন তা বাংলার মানুষের জন্য অত্যন্ত গর্বের বলে জানিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকারের অনুগামীরা। পাশাপাশি দক্ষিণে অভিনেত্রীর কাজ দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার বাংলার দর্শকরা।

Back to top button