বাংলা সিরিয়াল

ঘি-ভাত দিতে গিয়ে হাত কাঁপছিল পিঙ্কির! দুর্ঘটনার কারণে অনন্যা গুহ’র অসুস্থতা নাকি মিঠাই ধারাবাহিকের পিঙ্কির রোগ এটা? চিন্তায় মিঠাই ভক্তরা

বর্তমানে আমাদের পছন্দের ধারাবাহিকের তালিকায় মিঠাই অন্যতম। দীর্ঘ দেড় বছর ধরে মিঠাই সকলের মুখেই হাসি ফুটিয়ে এসেছে। বর্তমানে ধারাবাহিকে বেশ কিছু নতুন চরিত্রের আগমন ঘটেছে। আর তার মধ্যে অন্যতম হলো মোদক পরিবারের ছোট বউ অর্থাৎ স্যান্ডির স্ত্রী পিংকি। যে আসলে ওমি আগরওয়াল এর ছোটো বোন। পিংকির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনন্যা গুহ। এদিকে পিংকি অবাঙালি হওয়ায় কারণে স্যান্ডির মায়ের পিংকিকে একদম পছন্দ নয় সেটা সে বারবার হাবভাবে প্রকাশ করছে। কিন্তু ঠাম্মির চাপে পড়ে সব নিয়ম পালন করছে।

আর গতকালই বৌভাতের অনুষ্ঠান পর্ব দেখানো হয়েছে ধারাবাহিকে। সেখানেই দর্শক একটি জিনিস লক্ষ করেছেন। পিংকি যখন সকলকে ঘি ভাত পরিবেশন করছিল তখন তার হাত থরথর করে কাঁপছিলো। এই দৃশ্যে দেখে দর্শক ভেবেছিল হয়তো তার হাত থেকে ভাত পরে যাবে এরকম কোনো দৃশ্য দেখানো হবে কিন্তু এরকম কিছুই হয়নি। আবার অনেকের মনে করছেন কিছুদিন আগেই অনন্যা গুহ একটি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন। হয়তো সেটারই রেশ এখনও রয়ে গিয়েছে তার মধ্যে।

কিন্তু শুটিং এর মাঝেও বর্তমানে মিঠাই ধারাবাহিকে খুশির হাওয়া বইছে। কারণ দেখতে দেখতে মিঠাই সম্পূর্ণ করলো ৫০০ পর্ব। গতকাল যার জন্য গোটা টিম কে নিয়ে সেলিব্রেশনে মেতে উঠেছিল মিঠাই পরিবার। দর্শকের ভালোবাসা এবং আশীর্বাদ নিয়ে মিঠাই এতটা পথ পেরিয়ে এসেছে। আগামী দিনে আরও ৫০০ পর্ব দেখতে চান দর্শক এটাও তাদের দাবি।

Back to top button