ভাইরাল

‘এই শাড়ির দাম ৪০০ টাকাও না’, নতুন ডিজাইনের পোশাক বাজারে লঞ্চ করতেই সব্যসাচী মুখোপাধ্যায় কে নিয়ে শুরু হয়ে গেল ট্রোলিং

ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় এর কথা তো আমরা সকলেই কম বেশি শুনেছি। এই প্রথমবার হাই স্ট্রিট সুইডিশ ব্র্যান্ড এইচ অ্যান্ড এম এর সঙ্গে একজোট হয়ে বাজারে লঞ্চ করতে চলেছেন সব্যসাচী মুখোপাধ্যায় এর নতুন কালেকশন। প্রথমবার শাড়ি কালেকশন নিয়ে বাজারে আসতে চলেছে এই সুইডিশ ব্র্যান্ড। নোম্যাড’ সংস্কৃতির অন্তর্ভুক্ত এই কালেকশন টির নাম হলো ‘Wanderlust Collection’।

শাড়ির দাম শুরু মাত্র ৭৯৯ টাকা থেকে এবং পাওয়া যাবে ৯৯৯৯ টাকা অবধি মূল্যের শাড়ি। ভারতীয় নারীদের কথা ভেবে এই বিশেষ ডিজাইন করা হয়েছে। শাড়ির গুলিতে আধুনিকতার ছোঁয়া মধ্যে রয়েছে ঐতিহ্যের ছোঁয়া। ডিজাইন সামনে আসতেই নেট পাড়ায় হইচই পড়ে গেছে ইতিমধ্যে, একাংশ নেটিজেনেরএই ডিজাইন বেশ মনে ধরেছে আবার অন্যদিকে একাংশ নেটিজেন ডিজাইনার কে নিয়ে ট্রোলিং করতে শুরু করে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sabyasachi (@sabyasachiofficial)

বিশেষ করে চর্চার শীর্ষে উঠে উঠে এসেছে সব্যসাচী মুখোপাধ্যায় নতুন ডিজাইনের একটি সাদা এবং মেরুন রং এর একটি শাড়ি। একজন এটিজিন মন্তব্য করে লেখেন “আমি বলতে পারি আমার দিদা ঠাকুমার আলমারিতে এই ধরনের শাড়ি রয়েছে, তবে এই শাড়ির মূল্য এতটাও হতে পারে না।” সেই নেটিজেনের কমেন্টই সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে পড়ে ইন্সট্রাগ্রাম, টুইটার, ফেসবুক সবজায়গায় ছড়িয়ে পড়ে ওই নেটিজেন এর কমেন্টটি। এরপরে ওই কমেন্ট কি পাশে রেখে অন্য আরেকজন কমেন্ট করেন “আমার মা ঠাকুমা এই শাড়ি মাত্র ৪০০ টাকা দিয়ে কিনে এনেছিল”।

ওই শাড়ির পাশাপাশি সব্যসাচী ডিজাইনারের অন্য আরেকটি খাকি পোশাকের ছবি নিয়ে শুরু হয় জোরদার ট্রোলইং। ট্রোলারা ওই পোশাককে অটো ওয়ালার পোশাকের সঙ্গে তুলনা করেছেন।

সব্যসাচী মুখোপাধ্যায় ডিজাইনিং পোশাক নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় এখন ট্রোলিং চলছে। নেটিজেনদের একাংশের ধারণা এই ধরনের পোশাক কখনো ডিজাইনার পোশাক হতে পারে না আর তার মূল্য আকাশ ছোঁয়া হতে পারে না।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button