টলিউড

নুসরাত নয়, মধুমিতার সাথে অন্য কারো বিয়ে হচ্ছে দেখে ভেঙে পড়লেন যশ! অনেক দিন পর অভিনেতা যশের চোখে দেখা গেলো জল

কয়েক সপ্তাহ আগেই জানা গিয়েছিল যে অসংখ্য অনুগামীর অনুরোধ রেখে অবশেষে আবার একসঙ্গে কাজ করতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকার। প্রসঙ্গত স্টার জলসার ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ দিয়ে এই জুটির পথ চলা শুরু হয়েছিল।

কিন্তু শোনা যায় ধারাবাহিকে কাজ করতে করতেই তাদের মধ্যের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের অবনতি ঘটে। এরপর অনুগামীরা একাধিকবার অনুরোধ করলেও আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি এই জনপ্রিয় জুটিকে।

তবে শেষপর্যন্ত বাংলাদেশী গায়ক তানভীর ইভানের মিউজিক ভিডিও ‘ও মনরে’ যা পরিচালনা করেছেন বাবা যাদব, সেখানে একসঙ্গে কাজ করলেন যশ এবং মধুমিতা। প্রসঙ্গত স্বাধীনতা দিবসে অর্থাৎ আজ সকালে মুক্তি পেয়েছে তাদের মিউজিক ভিডিওটি। বলাই বাহুল্য 4 মিনিটের ভিডিও মুক্তি পেতেই উন্মাদনা দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় যশ এবং মধুমিতার অনুগামীদের মধ্যে।

এই মিউজিক ভিডিওটির মাধ্যমে ফুটে উঠেছে যশ এবং মধুমিতার চরিত্রের অসম্পূর্ণ প্রেমের কথা। তবে ভিডিওটির শেষে বার্তা ফুটে উঠেছে যে এই গল্পটি কন্টিনিউ হবে। অর্থাৎ এখন অনুগামীরা বুক বেঁধেছেন পরবর্তী মিউজিক ভিডিওর জন্য। যেখানে তারা আশা করছেন আবারো যশ এবং মধুমিতাকে হয়তো একসঙ্গে দেখতে পাবেন তারা।

বলাই বাহুল্য অনুগামীদের এই উচ্ছ্বাসে যারপরনাই খুশি হয়েছেন অভিনেতা এবং অভিনেত্রী। তারা জানিয়েছেন মিউজিক ভিডিও প্রকাশ হতেই এত ভাল রেসপন্স পেয়ে তারা আপ্লুত।

Back to top button