টলিউড

অভিনেতা যশ দাশগুপ্তের পোস্টে অভিনেত্রী মিমি চক্রবর্তীর চুমু! বন্ধুর চর্চিত প্রেমিক কে দেখে কি ক্রাশ খেলেন বোনুয়া মিমি?

একসময় টলিউডের প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের বন্ধুত্বের কথা সকলেরই জানা ছিল। কিন্তু বিগত কয়েক মাসে সেই বন্ধুত্বে ভাঙ্গন ধরেছিল বলে গুজব ছড়িয়ে ছিল টলিউডের অন্দরে। তবে সেই গুজব উড়িয়ে দিয়ে এর আগে মিমি চক্রবর্তী জানিয়েছিলেন যে বন্ধু হিসেবে নুসরতের পাশে তিনি রয়েছেন।

এবার অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গেও যে তার বন্ধুত্ব অটুট রয়েছে সেই প্রমাণ পেলেন নেটিজেনরা। এদিন সোশ্যাল মিডিয়ার অনুগামীদের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্ত কালো রোদচশমা পরা তার একটি ফটো শেয়ার করে নিয়েছিলেন। সঙ্গে ক্যাপশনে অনুগামীদের তিনি জানিয়েছিলেন যে ঝড়ের মধ্যেও তার কাছে শান্তি রয়েছে। এবং সকলকে চমকে দিয়ে সেই পোস্টে কমেন্ট করতে দেখা যায় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

প্রসঙ্গত জানা গিয়েছিল তুরস্কে দাঁড়িয়ে থেকে নিখিলের সঙ্গে নুসরত জাহানের বিয়ে দিয়েছিলেন মিমি চক্রবর্তী। কিন্তু এরপর নুসরাত নিখিল এবং তার সম্পর্ককে লিভ ইন বলে দাগিয়ে দিলে যারপরনাই ক্ষুব্ধ হন মিমি। এরপরই যশ দাশগুপ্ত এবং নুসরতের সঙ্গে তার সম্পর্কের অবনতি ঘটে বলে জানা গিয়েছিল।

তবে এদিন মিমি যে শুধু যশের পোস্টে কমেন্ট করেছেন তাই নয় পাশাপাশি দিয়েছেন একটি চুমুর ইমোজিও। বলাই বাহুল্য নেটিজেনরা মনে করছেন হয়তো ধীরে ধীরে গলছে সম্পর্কের শীতলতা মিমি এবং যশ এর মধ্যে। তবে এ নিয়ে প্রকাশ্যে এখনো মুখ খোলেননি দুজনের কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button