বলিউড

ডাইনি অপবাদ কে পেছনে ফেলে আরো একবার অভিনয় জগতে ফিরলেন রিয়া চক্রবর্তী, পেলেন ‘মোস্ট ডিজায়ারেবল্ ওম্যান’ এর খেতাব

এবছরের সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর এক বছর পূর্ণ হল। গতবছরের সুশান্ত সিং এ আত্মহত্যার পরে সারা দেশবাসীর উত্তাল হয়ে পড়েছিল। অভিনেতার রহস্য মৃত্যুর কারণ এবং জাস্টিস এর জন্য নেটিজেনরা বলিউডের একাংশ পরিচালক থেকে অভিনেত্রী অভিনেতা দের দায় করেছিল।

সুশান্ত সিং এর মৃত্যুর পরে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এইসব এর মধ্যে সবথেকে বেশি ক্ষোভের শিকার হয়েছিলেন রিয়া চক্রবর্তী, যিনি সুশান্ত সিং এর ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন যার সাথে সুশান্ত সিং এর শেষ সম্পর্ক ছিল। এরপর তদন্ত করে রিয়ার বিরুদ্ধে বহু প্রমাণ পাওয়া গিয়েছে তার পরে মুম্বাই পুলিশ তাকে গ্রেফতার করে।

সুশান্ত সিং এর মৃত্যু রহস্য এবং মাদক চক্র কাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তী কে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তারপর বেশ অনেকদিন তাকে পুলিশ হেফাজতে রাখা হয়, শুরু হয় তদন্ত। এই সবের মধ্যেই রিয়া চক্রবর্তী অপরাধী হয়ে উঠেছিল নেটিজেনদের চোখে। সমস্ত দেশবাসীর মিলে রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় দাঁড় করায়, এমনকি তাকে ডাইনি নামে অপবাদ দেয়া হয় সেই সময়।

বেশ কয়েক দিন পুলিশ হেফাজতে কাটিয়ে বর্তমানে তিনি আবারও সাধারণ জীবনে ফিরেছেন, ফিরেছেন অভিনয়জগতে। বর্তমানে তিনি রুমি জাফরির ‘চেহরে’ ছবিতে কাজ করছেন। ছবির পরিচালক জানিয়েছেন যে করোনা পরিস্থিতির জন্য ছবি মুক্তি পেতে বেশ কিছু সময় লাগছে, তবে খুব শীঘ্রই ছবি মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে।

পরিচালক নিজে বলেছেন গত বছর রিয়াকে অনেক অপবাদ সহ্য করতে হয়েছিল নেটিজেনরা অনেকেই তাকে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর জন্য দায়ী করেছিল, তবে এসবের মধ্য থেকেও নিজেকে আরও একবার অভিনয়জগতে ফিরিয়ে এনেছেন রিয়া। ইতিমধ্যে তিনি মোস্ট ডিজায়ারেবল্ ওম্যান হিসেবে বিবেচিত হয়েছে।

রুমি জাফরি পরিচালিত চেহরে ছবি তে রিয়া চক্রবর্তী ছাড়া রয়েছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। ছবিটি আগামী ২৭ আগস্ট মুক্তি পেতে চলেছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button