টলিউড

প্রায় এক বছর পর দেখা মামা-ভাগ্নের, জন্মের পরে প্রথমবার ইউভানের মুখোদর্শন করলেন তার মামা জিৎ গঙ্গোপাধ্যায়

ইউভান চক্রবর্তী। ইতিমধ্যেই সে ক্ষুদে তারকা হিসেবে পরিণত হয়েছে। এই ক্ষুদে রাজ এবং শুভশ্রীর আদরের একমাত্র সন্তান। আর কয়েক মাস পরেই এক বছর পূর্ণ করবে ইউভান। দেখতে দেখতে বড় হয়ে গেলে ছোট ইউভান। ইতিমধ্যেই জনপ্রিয় তারকা বলা যেতে পারে তাকে, এখন থেকেই তার ফ্যান ফলোয়ার্স প্রায় হাজার। ইতিমধ্যেই তাকে নিয়ে অনেক ফ্যান পেজ তৈরী হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে সবার সাথে পরিচয় হলেও ইউভান তার মামার সাথে এখনো পরিচিত হয়ে ওঠেনি।

ভাগ্নের জন্মের প্রায় এক বছর পরে তাকে দেখতে পেল তার মামা। প্রথম দেখাতেই একেবারে রীতিমতো কোলে তুলে নিয়ে আদরে ভরিয়ে দিল মামা। ইনস্ট্রাগ্রামে প্রথম ভাগ্নের সঙ্গে ছবি শেয়ার করলেন তিনি। ভাবছেন ইউভানের মামা কে? তিনি আর কেউ নন টলিউড এবং বলিউডের অত্যন্ত জনপ্রিয় সঙ্গীত শিল্পী জিৎ গাঙ্গুলী।

রাজ চক্রবর্তী এবং জিৎ গাঙ্গুলী টলিউড ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরে কাজ করছেন একসাথে, রীতিমতো ভাই দাদার সম্পর্ক তাদের দু’জনের মধ্যে আর সেই সূত্রে শুভশ্রীর সাথে আলাপ জিৎ এর। টলিউডের একসঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন দুজনে একসঙ্গে, এখন তাদের ভাই বোনের সম্পর্ক এবং সেই সূত্র ধরেই ইউভানের মামা হলেন তিনি।

প্রথম দেখাতেই ভাগ্নের সঙ্গে মিষ্টি একটি ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন জিৎ গাঙ্গুলী। সঙ্গে মিষ্টি একটি ক্যাপশন “তোর সঙ্গে প্রথম দেখা ভাগ্নে, আমার যতটুকু ভালোবাসার সবটুকুর ই তুই ভাগ নে”। ছবিতে মামা-ভাগ্নের দিকে তাকিয়ে আছে এবং ইউভানও কম যায়না মামার দিকে গোল গোল চোখে তাকিয়ে আছে সে।

ছবিটি পোস্ট করা মাত্রই নেটিজেনরা ভালবাসার আবেগে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে। সকলেই এই ছবি ভীষণ পছন্দ করেছেন। টলিউড ইন্ডাস্ট্রিতে জিৎ গাঙ্গুলী অনেকদিন ধরে রাজত্ব চালাচ্ছেন। রাজ-শুভশ্রীর সঙ্গে তার সম্পর্ক ভাই বোন এবং বন্ধুত্ব দুটোরই। সম্প্রতি কোন কাজের কারণে কলকাতার বাইরে ছিলেন জিৎ তাই ভাগ্নের অন্নপ্রাশনে থাকতে পারেনি তিনি। প্রায় এক বছর পরে প্রথমবার দেখা ভাগ্নের সাথে। আর প্রথম দেখাতেই আদরে ভালোবাসায় ভরিয়ে দিলেন ভাগ্নে ইউভানকে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button