বলিউড

শিল্পার বোন শমিতা শেট্টি-র আসল বয়স ফাঁস করলেন KRK! তার কথায় শিল্পার থেকেও বয়সে বড়ো তার বোন

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি আজকাল তার স্বামী রাজ কুন্দ্রার কারণে আলোচনায় রয়েছেন। একের পর এক অভিনেত্রীরা ক্রমাগত কুন্দ্রাকে অভিযুক্ত করছেন। এদিকে, শিল্পার ছোট বোন এবং অভিনেত্রী শমিতা শেঠিও এই পর্ন কাণ্ডের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

ইতিমধ্যে বিগ বস ওটিটি শুরু হয়েছে। এবারে শো টি একটি নতুন প্যাটার্ন দিয়ে শুরু করা হয়েছে, এই সিজনে করণ জোহরকে OTT প্ল্যাটফর্মে হোস্ট করতে দেখা গেছে। ইতিমধ্যে বিগ বসের ঘরে লড়াই শুরু হয়ে গিয়েছে। বিগ বস’-এর ঘরে এবার দেখা যাচ্ছে শমিতা শেঠি, প্রতীক সেহজপাল, দিব্যা আগরওয়াল, নেহা ভাসিন, জীশান খান, রাকেশ বাপট, রিধিমা পণ্ডিত, মিলিন্দ গাবা, উরফি জাভেদ, জীশান খান, করণ নাথ, নিশান্ত ভাট এবং অক্ষরা সিং কে।

তবে এর মধ্যে অক্ষয় সিং এবং শামিতা শেটি হয়ে উঠেছেন বিগবসের ঘরের মূল কেন্দ্র। সম্প্রতি বিগ বস ওটিটি প্রতিযোগী অক্ষরা সিং তার সহ-প্রতিযোগী শমিতা শেঠির বয়স সম্পর্কে মন্তব্য করেছেন। বিগ বস আর ঘরের সদস্যদের সামনে তিনি শমিতাকে ‘মাসি ‘ বলে সম্বোধন করেছেন। তিনি বলেছিল যে শমিতা তার মায়ের মতই বৃদ্ধ।

তারপরে অক্ষয় সিংয়ের সঙ্গ দিতে নামেন KRK কামাল রশিদ খান। তিনি সরাসরি টুইটারে তার মতামত জানান, টুইট করে লেখেন শামিতার তার বয়স নাকি আসলেই চল্লিশ পেরিয়েছে। তার আসল বয়স বর্তমানে ৪৮। KRK তার টুইটারে লেখেন ২০০৯ সালে যখন শামিতা আমার সঙ্গে প্রবেশ করে তখন তার বয়স ছিল ৩৫ সেই হিসেব অনুযায়ী বর্তমানে তার বয়স ৪৮ হওয়ার কথা। তবে নেটিজেনরা তার এই দাবি একেবারেই মেনে নিতে পারেননি। কয়েকজন নেটিজেনের দাবি যেখানে শিল্পা শেট্টির বয়স ৪৫ সেখানে শমিতার বস কি করে 48 হয়।

ঘরের অন্য এক সদস্য নিশান্ত ভাটের সঙ্গে একদম ভালো সম্পর্ক নয় শমিতার। মাঝে মধ্যে দ্বন্দ্ব লেগেই চলেছে দুজনের মধ্যে। ঘটনা সম্পর্কে শমিতা জানিয়েছেন “নিশান্ত আমার সঙ্গে কি ঘটিয়েছে তার বিস্তারিত বলবো না, তবে এবার ও সীমারেখা অতিক্রম করেছে, আমার মনে হয় ওর থেকে আমার দূরত্ব বজায় রেখে চলা উচিত”।

Back to top button