ভাইরাল

‘আমার মেয়ে ঠিক উত্তরই দিয়েছিল, কিন্তু এখন গোটা পরিবার ভুগছে’! মুখ খুললেন ‘আম্রেলা’ খ্যাত ফেল করা পরীক্ষার্থী সুদীপ্তার বাবা

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ইংরেজিতে ফেল করে পাশ করানোর দাবি নিয়ে রাস্তায় ধর্নায় বসতে দেখা গিয়েছিল একাধিক ছাত্রছাত্রীকে। তাদের মধ্যে ছিলেন নদীয়ার অকৃতকার্য উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী সুদীপ্তা বিশ্বাস। তিনি দাবি করেছিলেন রাষ্ট্রবিজ্ঞানে তিনি লেটারমার্কস পেয়েছেন কিন্তু ইংরেজিতে তাকে ফেল করানো হয়েছে। এরপরই একজন সাংবাদিক তাকে ‘আমব্রেলা’ বানান জিজ্ঞেস করলে তা বলতে পারেননি তিনি।

বলাই বাহুল্য তারপর থেকেই শুরু হয়েছে চূড়ান্ত সমালোচনা। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল ওই ছাত্রীর বাবাকে। এদিন তিনি জানিয়েছেন পাড়া-প্রতিবেশী থেকে শুরু করে আত্মীয় সবার কাছেই কুমন্তব্যের শিকার হতে হচ্ছে তাকে। তিনি মেয়েকে লেখাপড়া শেখাতে পারেননি, এমন কথাও শুনতে হয়েছে তাকে। তবে তার পাশাপাশি মেয়েকে সমর্থন করে তিনি জানিয়েছেন ওই সাংবাদিক আমব্রেলা নয় বরং যেমন উচ্চারণ করেছিলেন সুদীপ্তা ঠিক তেমনটাই বানান করেছিল।

এদিন তিনি জানিয়েছেন ঘরে-বাইরে সমালোচনার সম্মুখীন হয়ে এই মুহূর্তে নিজের ঘর থেকে বেরোতে চাইছেন না ওই ছাত্রী। পাশাপাশি ইতিমধ্যেই তিনি দুবার আত্মহননের পথ বেছে নিতে গেছিলেন বলে দাবি করতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য আবারো দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের একাংশ দাবি করছেন যাতে এখানেই বিষয়টিকে নিয়ে আলোচনা থামিয়ে দেওয়া হয়।

Back to top button