বাংলা সিরিয়াল

সৃজলা, সোলাঙ্কি সবাইকে হারিয়ে বাংলা নয়, এবার ভারতসেরা হলো ‘মিঠাই’! সর্বভারতীয় স্তরে প্রথম হয়ে উচ্ছ্বসিত ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই অসাধারণ ফলাফল করতে দেখা গিয়েছিল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। সে সময় ক্রমাগত টিআরপি তালিকার শীর্ষ স্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। এরপর বেশ কিছুদিনের জন্য স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে হার মানতে হলেও বর্তমানে আবারও শীর্ষস্থান পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে ‘মিঠাই’।

এবার তার মধ্যেই অপর একটি দারুন সুসংবাদ উঠে এলো ধারাবাহিকের অনুগামীদের জন্য। জানা গিয়েছে এবার এক সর্বভারতীয় বেসরকারি সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা তালিকায় বাংলার সেরা চরিত্র হিসেবে উঠে এসেছে ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য চরিত্রটির নাম। প্রসঙ্গত অরম্যাক্স মিডিয়ার পক্ষ থেকে যে তালিকাটি বার করা হয়েছে মে মাসের জন্য, সেখানে প্রথম স্থানে রয়েছে মিঠাই চরিত্রটি। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার সেরা চরিত্র হিসেবে উঠে আসতে দেখা গিয়েছে মিঠাইকে।

বলাই বাহুল্য এদিন এই সুখবর পাওয়া মাত্রই উচ্ছ্বসিত হয়ে উঠেছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন বাংলা সেরা হওয়ার পাশাপাশি যেভাবে মিঠাই এবার ভারতেও নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। প্রসঙ্গত মাঝখানে বেশ কিছুদিন ধারাবাহিকের গল্পে বড়সড় বদল আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। সে সময় টিআরপি তালিকায় একটু পিছিয়ে পড়লেও আবারো নিজের পুরনো স্থান ফিরে পেয়েছে ‘মিঠাই’।

 

View this post on Instagram

 

A post shared by Ormax Media (@ormaxmedia)

Back to top button