বাংলা সিরিয়াল

টেলি একাডেমি অ্যাওয়ার্ড শো তে বিশেষ সম্মানে সন্মানিত করা হলো ক্যান্সার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা কে, ঐন্দ্রিলা সুস্থ, দিদিকে তিনি এদিন জানালেন

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা নামটা এখন আমাদের প্রত্যেকের কাছেই পরিচিত। জীবনের কঠিন সময় কি করে সাহস এবং মানসিক জোরের সঙ্গে লড়াই করে জীবন যুদ্ধে জয়ী হতে হয় তার জলজ্যান্ত প্রমান হলো ঐন্দ্রিলা। চলতি বছরেই দ্বিতীয়বার মারণ রোগ ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধে জয়ী হয়েছ ফিরেছে ঐন্দ্রিলা শর্মা। প্রতিটি মানুষের কাছে এক জলজ্যান্ত প্রমান ঐন্দ্রিলা। অনেকের কাছে বেচেঁ থাকার অনুপ্রেরণা ঐন্দ্রিলা।

গতকাল অনুষ্ঠিত হয়েছে টেলি একাডেমি অ্যাওয়ার্ড শো। সেই শো তে উপস্থিত ছিলেন টলিউডের ছোটপর্দার বিভিন্ন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। সেখানে উপস্থিত ছিলেন ঐন্দ্রিলা। ঐদিন তাকে বিশেষ সম্মানে পুরস্কৃত করা হলো। পুরস্কার পাওয়ার সেই বিশেষ মুহূর্ত নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী। ফেসবুক ভিডিও আপলোড করে ক্যাপশনে লিখেছেন ‘Touched’। দীর্ঘ দুবছর পর আবার এত বড় অ্যাওয়ার্ড শো তে ফিরলেন অভিনেত্রী। তাকে দেখে আপ্লুত তার সহ অভিনেতা অভিনেত্রীরা এবং দর্শকেরা। ঐদিন আমাদের রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রীর হাত থেকে ঐন্দ্রিলা পুরস্কার নেন।

দুই দুইবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তবে মারণ রোগকে বুড়ো আঙ্গুল দেখিয়ে নিজের মানসিক শক্তি এবং বেঁচে থাকার ইচ্ছে দিয়ে দিন আবারো নতুন জীবন ফিরে পেয়েছেন। নিজের এই কঠিন বিপদের দিনে পাশে পেয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরীকে। ঐন্দ্রিলার লড়াইয়ে শুরু থেকে শেষ দিন অব্দি পাশে ছিলেন তিনি। একাদশ শ্রেণীতে পড়ার সময় প্রথম ঐন্দ্রিলার বোন ম্যারোতে ক্যান্সার ধরা পড়ে। তখন চিকিৎসার পর তিনি সেরেও উঠেছিলেন। দীর্ঘ ৬ বছর দারুন সুস্থ ছিলেন। কিন্তু হঠাৎই ২০২১ সালে ফের আরো একবার মারণ রোগ থাবা বসায়। আবার ১ বছর ধরে কঠিন লড়াইয়ের পর আজ ঐন্দ্রিলা সম্পূর্ণ সুস্থ।

Back to top button