বাংলা সিরিয়াল

গুরুতর অভিযোগ জি বাংলা-স্টার জলসা বিরুদ্ধে! ক্রমাগত বদলে যাচ্ছে প্রিয় ধারাবাহিকের স্লট, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ নেটিজেনদের

বাঙালির প্রতিদিনের জীবনে বাংলা সিরিয়াল গুলির প্রভাব অপরিসীম, যে কারণে প্রতিদিন সন্ধ্যা হলেই বাংলা সিরিয়াল দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন অগুনতি দর্শক। পাশাপাশি সিরিয়াল সম্প্রচারের জন্য অত্যন্ত জনপ্রিয় দুটি চ্যানেলের নাম হল স্টার জলসা এবং জি বাংলা। তবে এবার এই দুই চ্যানেলের বিরুদ্ধেই গুরুতর অভিযোগ তুলতে দেখা গেল নেটিজেনদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তারা জানিয়েছেন কোন ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেওয়ার আগে জি বাংলা কর্তৃপক্ষ সব সময় বদলে দেন সেই ধারাবাহিকের সম্প্রচারের সময়। এরপর হঠাৎই ধারাবাহিক বন্ধের খবর পান অনুগামীরা। অপরদিকে স্টার জলসা চ্যানেল এর পক্ষ থেকেও এই একই কাজ করা হচ্ছে বলে এদিন অভিযোগ করতে দেখা গিয়েছে দর্শকদের। তারা জানিয়েছেন সাফল্য না পাওয়া সত্ত্বেও ‘গঙ্গারাম’ ধারাবাহিকটিকে গুরুত্ব দিয়ে যাচ্ছেন স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ এবং এই ধারাবাহিকের জন্য দর্শকের প্রিয় অনেক ধারাবাহিকের সম্প্রচারের সময় বদলে যাচ্ছে বলে প্রতিবাদ করতে দেখা গিয়েছে স্টার জলসা চ্যানেলের দর্শকদের।

তবে তার মধ্যেই দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন যদি ‘মিঠাই’ ধারাবাহিকের সম্প্রচারের সময় কোনদিন বদলানো হয় তাহলে জি বাংলা চ্যানেল দেখা বন্ধ করে দেবেন তারা। বলাই বাহুল্য দর্শকের প্রতিবাদে চ্যানেলের তরফ থেকে কি পদক্ষেপ নেয়া হয় এখন সেটাই দেখার।

Back to top button