টলিউড

‘কে কি বলছে পাত্তা দিচ্ছি না, দর্শকের ভালো লেগেছে, সেটাই সব’! নাম না করে রানা সরকারকে একহাত নিলেন বাচ্চা মেয়ে দিতিপ্রিয়া? চাঞ্চল্য নেটদুনিয়ায়

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে নতুন বাংলা সিনেমা ‘আয় খুকু আয়’। এই সিনেমায় প্রথমবারের জন্য একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ‘রানী রাসমণি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। তবে সিনেমাটি মোটেই সাফল্য পায়নি এবং চরম ফ্লপ হতে চলেছে এমন মন্তব্য করে এই সিনেমার নির্মাতা এবং কলাকুশলীদের একহাত নিতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড প্রযোজক রানা সরকারকে।

তিনি জানিয়েছিলেন সিনেমাটি দেখার জন্য দর্শকরা হলমুখী হননি। এবার তার মধ্যেই গোটা বিষয়টি নিয়ে নাম না করে পাল্টা মুখ খুলতে দেখা গেল এই সিনেমার অন্যতম অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। প্রসঙ্গত সম্প্রতি লন্ডন থেকে কলকাতায় ফিরেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। অপর একটি সিনেমার শুটিং করতে লন্ডনে গিয়েছিলেন তিনি। ফিরে এসেই নন্দনে নিজের সিনেমার দর্শকদের সঙ্গে দেখা করার জন্য চুপি চুপি মুখে মাস্ক পরে ঢুকে গিয়েছিলেন অভিনেত্রী।

সেখান থেকে দর্শকদের উচ্ছ্বসিত প্রশংসায় ভেসে যেতে দেখা গিয়েছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। এরপরই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেত্রী জানিয়েছেন কে কি বলছেন সে ব্যাপারে পাত্তা দিতে নারাজ তিনি। তবে দর্শক যখন বলেছেন তাদের সিনেমাটি ভালো লেগেছে, সেটাই অভিনেত্রীর কাছে সবথেকে গুরুত্বপূর্ণ।

Back to top button