বাংলা সিরিয়াল

‘মুখের বাঁধন খুলতেই ঋষির হাতে কামড়ে দিল পিহু’! ঋষি-পিহুর রাগে-অনুরাগে জমজমাট ‘মন ফাগুনে’র নতুন প্রোমো

বাঙালির বিনোদনের অন্যতম একটি জনপ্রিয় উপকরণ হলো বাংলা সিরিয়াল। এবং প্রতিটি ধারাবাহিককেই নিজের জনপ্রিয়তা ধরে রাখার জন্য ধারাবাহিকের গল্পকে বিভিন্নভাবে দর্শকদের সামনে স্থাপন করতে দেখা যায়। তবে এবার নিজের নতুন পর্ব দিয়ে বাংলা ধারাবাহিকের দর্শকদের তুমুল সমালোচনার সামনে পড়ল স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকটি।

এমনিতেই এই ধারাবাহিকের মুখ্য ভূমিকার অভিনেতা এবং অভিনেত্রীর রসায়ন দারুণ পছন্দ দর্শকদের। যে কারণে প্রথম থেকেই দারুন ছিল এই ধারাবাহিকের জনপ্রিয়তা। তবে এবার অনুগামীদের মধ্যে তুমুল উত্তেজনা সৃষ্টি করলো ধারাবাহিকের নতুন প্রোমো। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে আবার বিয়ে দেখতে পাচ্ছেন দর্শকরা।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমোতে তারা দেখতে পেলেন মুখ বেঁধে ধারাবাহিকের নায়িকা পিহুকে নিয়ে যাচ্ছিল ধারাবাহিকের নায়ক ঋষি। কিন্তু এক সময় মুখ খুলে দিতেই তাকে কামড়ে দেয় ধারাবাহিকের নায়িকা পিহু। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। যদিও মধ্যিখানে ধারাবাহিক বন্ধের দাবি তুলেছিলেন নেটিজেনদের অনেকেই। তবে এদিনের এই জনপ্রিয়তার প্রমাণ করে দিয়েছে এখনো এই ধারাবাহিকের অনুগামী সংখ্যা ঠিক কত। এদিন সকলেই জানিয়েছেন অধীর আগ্রহে গোটা পর্ব দেখার জন্য অপেক্ষা করছেন তারা।

Back to top button