বাংলা সিরিয়াল

‘এতদিনে ভালো কিছু দেখালেন’! দিদি নাম্বার ওয়ানে বীরভূমের দোলন দির জীবন যুদ্ধের গল্প উঠে আসতেই প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান দর্শকদের অত্যন্ত ভালো লাগার একটি শো। এই ধারাবাহিক আরো জনপ্রিয় হয়ে উঠেছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জীর অসাধারণ সঞ্চালনার গুনে। তবে এই ধারাবাহিক নিয়ে দর্শকদের অনেক সময় অনেক অভিযোগ ও থাকে। দর্শকরা বলেন যে অনুপ্রেরণামূলক অনেক সত্য ঘটনার পাশাপাশি এখানে অনেক কিছু অতিরিক্ত বাড়িয়ে বাড়িয়ে বলা হয়, টিআরপি বাড়ানোর উদ্দেশ্যে অনেকে অনেক কিছু বানিয়ে বানিয়ে বলেন বলে অভিযোগ করা হয়। এমনকি এই শোতে কিছুদিন আগেই একজন এগ ডোনার আই ভি এফ পদ্ধতির পুরো বিষয়টি আলোচনা করে যা নিয়ে অনেকেই অভিযোগ তোলেন ও আপত্তি করেন। তবে সম্প্রতি বীরভূমের দোলন দেবীর গল্প দেখানো হয়েছে দিদি নাম্বার ওয়ানে, যেটি ভাইরাল হওয়ার পর সকলেই বলছেন যে,“ ভালো কিছু দেখানো হয়েছে।”

ভাজা বাদাম বিক্রি করে সংসার চালান দোলন দেবী। জীবনে যত কঠিন পরিস্থিতি‌ই আসুক না কেন জীবনে না হারার অদম্য জেদ নিয়ে এগিয়ে চলেছেন তিনি। আজ থেকে বছর দশেক আগে স্বামীকে হারিয়ে দুই সন্তানকে নিয়ে মহা সমস্যায় পড়েছিলেন দোলন কিন্তু মনোবল ভেঙে যায় নি তার, চানাচুর বাদাম প্যাকেটে ভরে দোকানে দোকানে সরবরাহ করতেন তিনি‌। একই সাথে দুই মেয়েকে লেখাপড়া শিখিয়ে নিজের বাড়ি পর্যন্ত করেছেন। আর তিনি নিজে শুধু নিজের পায়ে দাঁড়িয়েছেন এমনটাই নয় গ্রামের অন্যান্য মহিলাদেরকে‌ও অনুপ্রাণিত করেছেন।

তাকে দেখে গ্রামের অনেক মহিলাই এই কাজে এগিয়ে আসেন‌।তারাও চানাচুর বাদাম প্যাক করার কাজে হাত লাগিয়েছে। গ্রামের গৃহবধূদেরকে রোজগারের পথ দেখিয়েছেন দোলন দেবী। প্রকৃতপক্ষে তার জীবন যুদ্ধের কাহিনীর এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই সকলে কমেন্ট বক্সে লিখেছেন, স্যালুট আপনাকে সাহসকে। কেউ আবার দিদি নাম্বার ওয়ানের উদ্দেশ্যে লিখেছেন,“ এতদিনে ভালো কিছু দেখালেন।”

Back to top button