ভাইরাল

জিভে পেরেক ঠুকছে এক প্রতিযোগী, ভয়ে চিৎকার করলেন শিল্পা, প্রতিযোগীদের স্টান্ট দেখে ভয়ে কেঁপে উঠলেন বলিউডের তারকারা

চলতি বছরের ১৫ই জানুয়ারি শুরু হচ্ছে ইন্ডিয়ান গট ট্যালেন্ট এর সিজন ৯। ইতিমধ্যেই এই শো এর নতুন প্রোমো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে ওই ভিডিও নিয়ে। ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে ভয়ঙ্কর সব স্টান্ট দেখে কেঁপে উঠছেন বলিউডের শিল্পা শেট্টি থেকে শুরু করে কিরণ খের।

মঙ্গলবার সনি চ্যানেল এর পক্ষ থেকে এই শো একটি ট্রিজার ভিডিও শেয়ার করা হয়। যেখানে দেখা যাচ্ছে ক্রান্তি নামের একজন প্রতিযোগী তার অদ্ভুত অদ্ভুত সমস্ত স্টান্ট দেখিয়ে অবাক করছেন দর্শকদের। প্রথমেই তাকে ঘুরতে থাকা একটি ফ্লোর ফ্যানকে জিভ দিয়ে বন্ধ করতে দেখা যায়। যা দেখে রীতিমতো ভয়ে কেঁপে ওঠেন শিল্পা শেট্টি। এর পরবর্তী স্টান্ট হিসেবে দেখা যায় ওই প্রতিযোগী নিজের নাকের ভিতর পেরেক ঢুকিয়ে নিচ্ছে। আর তা দেখিয়ে টেবিলে মাথা রেখে কান বন্ধ করে নেন বাদশা। আর অন্য দিকে চোখ বন্ধ করে শো থেকে বেরিয়ে চলে যান কিরণ খের। এর পরবর্তী স্টান্ড হিসেবে দেখা যায় একটি গ্রিল মেশিন কি নিজের মুখের কাছে নিয়ে আসছে ক্রান্তি। যা দেখে শিল্পা ভয়ে আঁতকে ওঠেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হতে বহু মানুষ ক্রান্তি র প্রশংসা করেছেন আবার অনেকেই শিল্পা শেট্টি এবং কিরণ খের এর এই ধরনের আচরণকে অতিরিক্ত নাটকীয়তা বলে ট্রল করেছেন।

২০০৯ সালে প্রথম ইন্ডিয়ান গট ট্যালেন্ট নামক চটি সম্প্রচারিত হয় টেলিভিশনের পর্দায়। তার পর থেকে নয়টি সিজন চলে আসছে। এর আগে সিজেন গুলিতে বিচারকের আসনে ছিলেন কিরণ খে, সোনালি বেন্দ্রে ও চলচ্চিত্র পরিচালক শেখর কাপুর। এরপর সাজিদ খান, ফারহা খান, ধর্মেন্দ্র, করণ জোহর এর মতন বলিউড তারকারা। আর এই বছর বিচারকের আসনে থাকছেন শিল্পা শেঠি, কিরণ খের, বাদশা ও মনোজ মুনতাসির।

Back to top button