টলিউড

কোভিড-মুক্ত হতেই ইউভানকে চটকে খাচ্ছেন রাজ! কোভিড-মুক্ত ‘রাজশ্রী’, ৭ দিন পরে কোলে নিলেন ইউভানকে

করোনা মুক্ত হয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে আবারো ইউভানকে নিজের কাছে ফিরে পেলেন রাজ-শুভশ্রী। দীর্ঘ বেশ কয়েকদিন নিজেদের হোম আইসোলেশন এ রেখেছিলেন টলিউডের এই জনপ্রিয় জুটি। চলতি বছরের শুরুতেই ৪ঠা জানুয়ারি দ্বিতীয়বারের জন্য কোভিড আক্রান্ত হন রাজ এবং শুভশ্রী দুজনেই। যার ফলে নিজেদের হোম আইসোলেশন এর রেখেছিলেন তারা, যার কারণে বেশ কয়েকদিন তাদের থেকে দূরে থাকতে হয়েছিল ইউভান কে। এবারের সুস্থ হয়ে আবারো বাবা মার সঙ্গে দেখা মিলল ছোট্ট ইউভানের।

দীর্ঘদিন আইসোলেশনে থাকার কারণে ছেলের সঙ্গে দেখা সাক্ষাৎ হচ্ছিলো না তাকে আদর করতে পারছিলেন না যার কারণে মন খারাপ ছিল দুজনেরই। শুভশ্রী এবং রাজের দুজনেরই কোভিড এর দ্বিতীয় টিকা নেয়া হয়েছে। তবে রাজ চক্রবর্তী জানিয়েছেন তাকে সবসময় মানুষের মাঝে থাকতে হয়, সকলের সঙ্গে কাজ করতে হয় সেখান থেকেই হয়তো কোন রকম ভাবে সংক্রমণ ছড়িয়ে পড়েছে এবং রাজের থেকে আক্রান্ত হয়েছেন শুভশ্রী ও। সম্প্রতি কয়েকদিন আগেই জলবসন্ত থেকে সেরে উঠেছিলেন রাজ চক্রবর্তী। আবারও করোনা আক্রান্ত হবার পরে নিজেকে বেশ দুর্বল অনুভব করছেন তিনি যার কারণে নিজেকে সম্পূর্ণ বেডরেষ্টে রেখেছেন তিনি।

১১ তারিখ রাজ এবং শুভশ্রীর দুজনেরই হোম আইসোলেশন শেষ হয়েছে এবং বৃহস্পতিবার করোনা র নেগেটিভ রিপোর্ট হাতে পাওয়ার পর নিজের ছেলেকে কোলে তুলে নিয়েছেন তারা। দু বছর আগের ছবি ধর্মযুদ্ধ মুক্তি পাওয়ার কথা ছিল এ বছরই। ৫০ শতাংশ লোক নিয়ে সিনেমা হল গুলো খোলা থাকার কারণে এই বছরই মুক্তি আশঙ্কা ছিল এই ছবির। কিন্তু করোনা র প্রকোপ বেড়ে যাওয়ার কারণে আবার আটকে গিয়েছে ছবির মুক্তির দিন।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button