Story

‘গাঁটছড়া’য় খড়ির ছোট বোনের চরিত্রে অভিনয় করছেন এই সুন্দরী অভিনেত্রী! জানুন পর্দার ‘টম বয়’এর আসল পরিচয়

স্টার জলসার পর্দায় নতুন শুরু হয়েছে ‘গাঁটছড়া’। তবে এই অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে অভিনয় করছেন একাধিক জনপ্রিয় তারকারা। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন গৌরব চ্যাটার্জী ও সোলাঙ্কি রায়। এছাড়াও অনিন্দ্য চাটার্জী, শ্রীমা ভট্টাচার্য, রিয়াজ, অনুষ্কা ছাড়াও রয়েছে আরও অনেকে। যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানবেন এই ধারাবাহিকে খড়ি ছোটবোন একটু টমবয় টাইপের। নিজের চরিত্রে সে অভিনয় করছে দুর্দান্তভাবে। আজ আমরা জেনে নেবো তার আসল পরিচয়।

পর্দার খড়ির ছোট বোনের আসল নাম অনুষ্কা গোস্বামী। অনেকের কাছে নতুন মুখ হিসেবে পরিচিত হলেও, অভিনেত্রী কিন্তু অভিনয় জগতে নতুন নন। তিনি এর আগেও অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। উল্লেখ্য, আকাশ ৮-এ ‘দীপাবলির সাতকাহন’এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে এবার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে একেবারে নতুন রূপে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। পর্দায় টম বয়ের চরিত্রে দেখা মিলছে তার। ধারাবাহিকে নতুন মুখ রিয়াজের বিপরীতে অভিনয় করছেন তিনি। এই মুহূর্তে তার অভিনয় চোখে পড়েছে দর্শকদেরও।

অভিনেত্রী অনুষ্কা গোস্বামী রাজপুর পদ্মমণি গার্লস হাই স্কুল থেকে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পাশ করেছেন। এরপর রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন। কলেজ জীবন থেকেই অভিনয়ের প্রতি আগ্রহ ছিল অনুষ্কার। তখন থেকেই চেষ্টা করতে শুরু করে সে। পরে সুযোগও পেয়ে যায়। তবে বর্তমানে স্টার জলসায় ‘গাঁটছড়া’ ধারাবাহিকে নামীদামী তারকাদের সাথে অভিনয় করার সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। ইতিমধ্যেই তার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকমহলে। এই ধারাবাহিক তার অভিনয় জীবনের মোড় ঘোরাতে চলেছে, তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Anushka Goswami (@anushkagoswami222)

Back to top button