ভাইরাল

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার জিৎ এর! এত বড় একজন সুপারস্টার মাথা ঝুকিয়ে প্রণাম করছেন বৃদ্ধার সামনে, খোলা মঞ্চে সবার মন জয় করে নিলেন জিৎ

জিৎ, টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম একটি নাম। প্রথম ১০ জনের লিস্ট করা হলে তার মধ্যে ৫ নম্বরের মধ্যেই এই নাম থাকবে জিতের। বাংলা সিনেমা জগতের এক নক্ষত্র তিনি। বাংলার দর্শককে একের পর এক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

যদিও এখন খুব কম কাজ করতে দেখতে পাওয়া যায় তাঁকে। এমনকি নতুন কোন সিনেমাতেও দেখতে পাওয়া যায়নি অভিনেতাকে। তবে অভিনয়ের সাথে যুক্ত না থাকলেও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম অ্যাকটিভ থাকেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিভিন্ন সময় বিভিন্ন ছবি পোস্ট করেন তিনি। পরিবারের সাথে কাটানো বিভিন্ন সুন্দর মুহূর্তও বিভিন্ন সময় তিনি শেয়ার করেন।

এবার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে অন্য সব অভিনেতা-অভিনেত্রীদের মতোই জিৎও গিয়েছিলেন গ্রাম বাংলার একটি মঞ্চের পারফর্ম করতে। সেলিব্রেটি গেস্ট আপিয়ারেন্সে নিজের শো এর মাধ্যমে মন জয় করে নিয়েছেন দর্শকদের। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে, স্টেজে একজন বৃদ্ধা দিদার সাথে রয়েছেন জিৎ। এমন কি এত বড় একজন সুপারস্টার মাথা ঝুকিয়ে প্রণাম করছেন সেই বৃদ্ধার সামনে। এর থেকেই বোঝা যাচ্ছে অভিনেতা তাঁর বাইরের তারকাকে সরিয়ে রেখে গুণ এবং সৌজন্য ফুটিয়ে তুলতে সক্ষম।

এই ভিডিওটা নিমিষেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর সাথে সাথেই মন জয় করেছে হাজারো দর্শকের। অভিনেতার অনুরাগীরা তাকে এই রূপে দেখে মুগ্ধ। ভিডিওটি দেখে একজন প্রশংসা করে লিখেছেন, “গ্রেট ম্যান”। সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেতার প্রশংসায় ভরে গিয়েছে।

Back to top button