বাংলা সিরিয়াল

সামনে এলো স্টার জলসার ধারাবাহিক ‘মাধবীলতা’-র নতুন ভিডিও বিশ্বাসঘাতকতার শিকার হল মাধবী

বাংলার বিনোদন জগতে ধারাবাহিক খুবই গুরুত্বপূর্ণ অংশ। সন্ধ্যে হলেই ধারাবাহিক গুলির গুরুত্ব বোঝা যায়। কারণ প্রত্যেকের বাড়িতে মা, কাকিমা, ঠাকুমারা বিকেল হলেই টেলিভিশনের পর্দার সামনে বসে পড়েন এই ধারাবাহিকগুলি দেখার জন্য। তাদের সারাদিনের ক্লান্তি নিমেষের মধ্যেই দূর করে দিতে পারে এই ধারাবাহিকগুলি। তাই প্রতিদিনের জীবনে এই ধারাবাহিক গুলির গুরুত্ব অপরিসীম।

আর বর্তমানে ধারাবাহিকগুলি নির্ভর করে থাকে টিআরপি রেটিং এর উপরে। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত ভালো সেই ধারাবাহিক চলবেও তত ভালো। যখনই ধারাবাহিক টিআরপি রেটিং কমতে থাকে তখনই নয় ধারাবাহিকগুলি সময় পরিবর্তন হয়ে যায় নয় ধারাবাহিকগুলি বন্ধ হয়ে যায়। স্টার জলসার পর্দায় সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো মাধবীলতা। সপ্তাহখানেক হলো এই ধারাবাহিক শুরু হয়েছে।

ধারাবাহিকে দেখানো হয় এক গ্রামের মেয়ে মাধবী যে নিজেদের গ্রামের সবুজ রক্ষা করতে সব সময় রুখে দাঁড়ায় সকলের বিরুদ্ধে। কিন্তু ঘটনাচক্রে তার যে ছেলের সঙ্গে বিয়ে হয় সেই ছেলের বাবাই চোরাই কাঠ বিক্রি করে মাধবীদের গ্রাম থেকে। সেই সমস্ত চোরাই কাঠ কেটে নিয়ে যায় যার কারণে শ্বশুরের সঙ্গে প্রায় একটা লড়াই চলতে থাকে মাধবীর। সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে।

যা দেখে প্রত্যেক দর্শকই অবাক হয়ে গিয়েছেন। দিনে দিনে এই ধারাবাহিক দর্শকের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে। যার ফলে টিআরপি লিস্টে ধীরে ধীরে ভালো ফলাফল করতে শুরু করেছে এই ধারাবাহিক। সম্প্রতি আরো এক নতুন টুইস্ট নিয়ে হাজির হলো এই ধারাবাহিক।

ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে মাধবী নিজের শ্বশুরের বিরুদ্ধে আদালতে মামলা করতে যাচ্ছে। চোরাই কাঠ নিয়ে যাওয়ার বিরুদ্ধে বড় মামলা চলছে। তবে কোনোভাবে মাধবীর দিদিও এই চোরাই ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েছে। আর মাধবী যখন সেটা জানতে পারে তার হাত আটকে যায় তার দিদিকে মারার জন্য। সে দিদিকে মারতে পারে না। কিন্তু মাধবীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে তার দিদি। প্রমো তে দেখা যায় মাধবী যখন ফিরে যাচ্ছে তখন তার দিদি পেছন থেকে কাঠ দিয়ে মাধবীর মাথায় বাড়ি মেরে ফেলে দেয়। তবে দিদির এই পরিবর্তন মাধবীকে দারুন অবাক করেছে। এবার দেখার অপেক্ষায় আগামীতে কি হয় দিদিকে কি সঠিক পথে ফিরিয়ে আনতে পারবে মাধবী?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button