ভাইরাল

‘ছোটপর্দায় কাজ মিলছে না বলে এসব করতে হচ্ছে?’ ফুড-ভ্লগিং করতে এসে তুমুল কটাক্ষের মুখে ‘মা’ ধারাবাহিকের ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসু

একসময় স্টার জলসার মা ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। দীর্ঘ পাঁচ বছর ধরে সেই ধারাবাহিকটি দর্শকরা দেখতে পেয়েছিলেন ছোট পর্দায়। কিন্তু এর পরে পড়াশোনার দিকে মন দেওয়ার জন্য অভিনয় জগত থেকে সরে যেতে দেখা গিয়েছিল অভিনেত্রী তিথি বসুকে। তবে এই মুহূর্তে কলেজে পড়ার পাশাপাশি মন দিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের অনুগামী সংখ্যা বাড়ানোর চেষ্টা করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

তবে এবার একজন জনপ্রিয় ফুড ভ্লগারের সাথে অভিনেত্রীকে ভিডিও বানাতে দেখে নানান প্রশ্ন ছুঁড়ে দিলেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। প্রসঙ্গত, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা কুড়াতে সক্ষম হয়েছেন অভিনেত্রী তিথি বসু। তাই তার পোস্ট করা ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন অনুগামীরা। এদিন তাদের সঙ্গেই একটি খাবারের ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে।

যেখানে নিজের প্রেমিক এবং জনপ্রিয় ফুড ভ্লগার কমলিকার সাথে নিউমার্কেটের ‘বাহারে আহারে’ ফুড ফেস্টিভ্যাল এ গিয়ে ভিডিও বানাতে দেখা গিয়েছে তাকে। তবে অভিনয়ের কাজ মিলছে না বলেই অভিনেত্রী ভিডিও বানানো শুরু করেছেন কিনা সেই প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই। তবে এখনো গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি তিথি নিজে।

Back to top button