টলিউড

‘একি আপনি মাটির উপর হামাগুড়ি দিচ্ছেন কেন?’! শরীরচর্চার ভিডিও পোস্ট করে নতুন করে ট্রোলের মুখোমুখি হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। তবে ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের জন্য মাঝেমধ্যেই বেশ সমালোচনার সম্মুখীন হতে হয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে তার সোশ্যাল মিডিয়া দেখলে বোঝা যায় সমালোচনাকে বিশেষ গুরুত্ব দেন না তিনি। বরং নিজের মতই জীবন কাটাতে পছন্দ করেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে শরীর চর্চার একটি ভিডিও ভাগ করে নিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। কিছুদিন আগেই অভিনেত্রী একটি পোষ্টের মাধ্যমে জানিয়েছিলেন নতুন করে শরীরচর্চা শুরু করছেন তিনি। ইতিমধ্যেই বারাসাতের মধ্যমগ্রামে একটি জিম খুলে ফেলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এদিন তার চার হাত-পায়ে মাটির উপর হাঁটার দৃশ্য দেখে হেসে ফেলেছেন নেট দুনিয়ার অনেক বাসিন্দাই। কমেন্টের মাধ্যমে তারা অভিনেত্রী কি করছেন সেই প্রশ্ন ছুড়ে দিয়েছেন শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে।

তবে অভিনেত্রী কিন্তু পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন এই বয়সে এসেও অভিনেত্রী যেভাবে নিজেকে ধরে রাখতে সক্ষম হয়েছেন তা অনুপ্রেরণা যোগাবে উঠে আসা নতুন অভিনেত্রীদের। পাশাপাশি এই মুহূর্তে একাধিক কাজ রয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের হাতে। যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button