বাংলা সিরিয়াল

অনামিকা নয় জিনি সেজে বিক্রমের সামনে আসবে অন্য কেউ! মন ভাঙবে বিক্রম অনামিকা দুজনেরই! তারপর কোন দিকে মোড় নেবে লালকুঠির ভবিষ্যত ও বিক্রম অনামিকার সম্পর্ক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি। আগাগোড়া রহস্য রোমাঞ্চে মোড়া এই ধারাবাহিকে প্রতিটি পর্ব‌ই বেশ ইন্টারেষ্টিং। বর্তমানে জিনি কে এই নিয়ে লালকুঠিতে রহস্য দানা বেঁধেছে। লালকুঠি বাড়ির মধ্যে থাকা রূপালী এবং মহুয়ার জিনি হওয়ার সম্ভাবনা রয়েছে, কারণ এদের দুজনেরই সারনেম দত্ত এবং এদের দুজনেরই বাবা-মা, পরিবার কেউ নেই। কিন্তু ধারাবাহিকের নায়ক বিক্রমের স্থির বিশ্বাস যে, জিনি আর কেউ নয় জিনি অনামিকা।

কারণ মনের টান। বিক্রম যে মনের টানটা অনুভব করে সেটা একমাত্র অনামিকার প্রতিই করে, তাই বিক্রমের স্থির বিশ্বাস যে,জিনিই অনামিকা আর এই বিশ্বাসের উপর ভর করে বিক্রম একটা প্ল্যান করেছে। সে একটা নতুন ফন্দি এটেছে। বিক্রম বাড়ির সবাইকে বলেছে যে, জিনির ব্যাপারে ডক্টর রুপম মিত্র সবকিছু জানে। তার সাথে বিক্রম আজ দেখা করতে যাবে এবং তারপর সমস্ত কিছু ক্লিয়ার হয়ে যাবে তার কাছে। কে জিনি এই রহস্যের সমাধান হয়ে গেলে বিক্রম জিনিকে নিজের সাথে করে নিয়ে আসবে।

বিক্রম স্থির বিশ্বাস এই যে, অনামিকা‌ই আসবে। তাই সে সেজে গুজে রেডি হচ্ছে আনন্দের সঙ্গে, অন্যদিকে অনামিকার মন ভেঙে গেছে সে লালকুঠি থেকে বেরিয়ে যাওয়ার প্রস্তুতি শুরু করছে। তবে হয়তো দুজনেরই মন ভাঙবে। দর্শকদের অনুমান জিনি সেজে হয়তো অন্য কেউ বিক্রমের সামনে আসবে।

এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন, “সেজে গুঁজে রেডি বিক্রম দস্তিদার জিনির সাথে দেখা করতে যাবে, কিন্তু যাকে জিনি ভেবে সে এতটা এক্সসাইটেড সে কি আসবে! নাকি অন্য কেউ আসতে চলেছে জিনি সেজে! হয়তো মন ভাঙতে চলেছে বিক্রমের। এক একটা এপিসোড এত ইন্টারেস্টিং হচ্ছে নেক্সট এপির জন্য ওয়েট করা যাচ্ছে না।
যারা লালকুঠি দেখেন তারা টিভিতে চালিয়ে রাখুন রাত সাড়ে নটা থেকে দশটা।”

Back to top button