বাংলা সিরিয়াল

‘ফটোশুটে সৌমিতৃষাকে ভালো পোশাক, আর সৃজলাকে দেওয়া হল ঝিকিমিকি স্কার্ট আর পাতি বক্ষবন্ধনী! জনপ্রিয় ম্যাগাজিনের ফটোশুট ঘিরে ধুন্ধুমার সোশ্যাল মিডিয়ায়

পূজো উপলক্ষে ইতিমধ্যেই নানান ফটোশুট করতে শুরু করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা। সেই তালিকায় পিছিয়ে নেই ছোট পর্দার পরিচিত মুখেরাও। তবে এবার এক বেসরকারি সংস্থার ম্যাগাজিনের ফটোশুট নিয়ে রীতিমতো দ্বন্দ্ব বেধে গেল সোশ্যাল মিডিয়ায় দুই জনপ্রিয় অভিনেত্রীর অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত সম্প্রতি পুজো উপলক্ষে এক বেসরকারি সংস্থার ম্যাগাজিনের মুখ হয়ে উঠতে দেখা গিয়েছে মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং মন ফাগুন খ্যাত অভিনেত্রী সৃজলা গুহকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে তাদের ফটোশুটের ফটোগুলি। তবে দুই অভিনেত্রীকে যে ধরনের জামা কাপড় পরতে দেওয়া হয়েছিল তা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন ছোট পর্দার মিঠাইকে একটি অসাধারণ কালো ড্রেস পড়তে দেওয়া হয়েছিল।

কিন্তু মন ফাগুনের মুখ্য ভূমিকায় অভিনয়কারী সৃজলাকে একটি অত্যন্ত বাজে দেখতে স্কার্ট এবং কেবলমাত্র একটি কালো ব্রা পরতে দেওয়া হয়েছিল বলে অভিযোগ করতে দেখা গিয়েছে অনুগামীদের। পাশাপাশি যেখানে সৃজলার ফটোশুটটি হয়েছে তা কোন নামকরা স্টুডিও নয় বলে অভিযোগ তুলেছেন তারা। সব মিলিয়ে এই মুহূর্তে দুই অভিনেত্রীর অনুগামীদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়ে চলছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি দুই অভিনেত্রীর কেউই।

Back to top button