Story

‘মিঠাই’ সৌমিতৃষা, শন ব্যানার্জি, সৃজলা গুহ থেকে শুরু করে দিতিপ্রিয়া রায়! টলিউডের জনপ্রিয় তারকাদের দুর্গাপুজোয় ফিতে কাটার পারিশ্রমিক শুনে হতবাক নেটিজেনরা

আসন্ন দূর্গা পুজোকে নিয়ে ইতিমধ্যেই রীতিমতো আগ্রহ তৈরি হয়ে গিয়েছে বাঙালিদের মনে। পাশাপাশি কলকাতায় এই মুহূর্তে সেজে উঠছে বিভিন্ন বড় বড় পুজো প্যান্ডেল গুলি। তবে দুর্গাপূজার পাশাপাশি কোন তারকা সেই পুজোর উদ্বোধন করতে আসছে তা নিয়েও বেশ আগ্রহ থাকে অনুগামীদের মধ্যে। তবে এবার সামনে এলো টলিউডের জনপ্রিয় তারকাদের পুজোর উদ্বোধন করার পারিশ্রমিকের পরিমাণ।

যা জানতে পেরে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ। কারণ জানা গিয়েছে ‘মন ফাগুন’ ধারাবাহিকের অভিনেতা শন ব্যানার্জি পুজোর উদ্বোধন করার জন্য এক লক্ষ টাকা পারিশ্রমিক পাবেন। অপরদিকে জি বাংলার মিঠাই ধারাবাহিক অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু প্রতিটি পুজোর উদ্বোধন বাবদ ৮৫ হাজার টাকা পাবেন এমনটাই দাবি করছেন টলিউডের অন্দরের মানুষেরা।

জানা গিয়েছে পিছিয়ে নেই জনপ্রিয় টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করার পরে এই মুহূর্তে প্রায় ৭০ হাজার টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি পুজোর উদ্বোধন করার জন্য। এই তালিকায় রয়েছেন টলিউডের অন্যান্য জনপ্রিয় অভিনেত্রীরা। যেমন মানালি দে থেকে শুরু করে শোলাঙ্কি রায়ের মতো ছোট পর্দার প্রিয় মুখেরাও। জানা গিয়েছে প্রায় ৪৫ থেকে ৫০ হাজার টাকা নিচ্ছেন তারা পারিশ্রমিক হিসেবে।

Back to top button