বাংলা সিরিয়াল

‘অসাধারণ মোহময়ী লাগছে তোমায়’! লাল চুড়িদার-ওড়নায় ফটো পোস্ট করে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন ‘মন ফাগুনে’র পিহু ওরফে সৃজলা গুহ

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। মডেলিং দিয়ে বিনোদন জগতে প্রবেশ করলেও স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৃজলা গুহ। পাশাপাশি এই মুহূর্তে তার ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে গেলেও এতটুকুও কমেনি তার জনপ্রিয়তা।

যে কারণে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত তার ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা। এবার তাদের সঙ্গে নিজের নতুন ফটো ভাগ করে নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত চাঞ্চল্য ফেলে দিলেন অভিনেত্রী। প্রসঙ্গত, এদিন খোলা ছাদের উপর লাল চুড়িদার পরে ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য এর আগে অভিনয়ের সময় নিয়মিত চুড়িদার এবং শাড়িতে দেখতে পাওয়া যেত তাকে।

যে কারণে প্রিয় অভিনেত্রীকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতেন অনুগামীরা। এর মধ্যে বেশ কয়েকবার সাহসী পোশাক পরে সমালোচনার সম্মুখীন হলেও এদিন অভিনেত্রীর ফটো মন জয় করে নিয়েছে অনুগামীদের। পাশাপাশি কমেন্ট বক্সের মাধ্যমে উন্মুক্ত প্রশংসা বাক্যে মেতেছেন অনুগামীরা। তবে এই মুহূর্তে নিত্য নতুন ফটো পোস্ট করলেও আগামীতে কোন ধারাবাহিকের নতুন ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে তা নিয়ে কিন্তু এখনো মুখ খোলেননি সৃজলা গুহ।

Back to top button