টলিউড

‘অবলা জীবের পিঠে চেপে কি মজা পান?’ থাইল্যান্ডে বেড়াতে গিয়ে হাতির পিঠে চেপে তুমুল সমালোচনার শিকার নুসরত জাহান ও যশ দাশগুপ্ত

এই মুহূর্তে টলিউডের সব থেকে বিতর্কিত জুটি বললেই উঠে আসে টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের নাম। ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের জন্য সোশ্যাল মিডিয়ায় সব সময়ই প্রায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তারা। তবে এর আগে অভিনেত্রী একাধিকবার জানিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে বিশেষ পাত্তা দেন না তিনি।

বরং নিজের সিদ্ধান্তেই জীবন কাটাতে পছন্দ করেন অভিনেত্রী। পাশাপাশি কাজের ফাঁকে মাঝেমধ্যেই বেরিয়ে পড়তে দেখা যায় তাকে। যেমন এবারই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে থাইল্যান্ড বেড়াতে যেতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে সেখানে গিয়েও বিতর্কের সম্মুখীন হয়েছেন তারা। প্রসঙ্গত ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় থাইল্যান্ড ভ্রমণের বিভিন্ন ছবি এবং ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে সেখানেই চিতাবাঘের পিঠে হাত রেখে এবং হাতির পিঠে চেপে ফটো ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। যা দেখার পর তুমুল সমালোচনার ঝড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ মোটেও পছন্দ করেন নি এই ফটোগুলো এবং তারা মনে করছেন বিনোদনের নামে এভাবে অবলা প্রাণীদের উপর অত্যাচার করা মোটেও উচিত নয়। সব মিলিয়ে বেশ বিতর্কের সম্মুখীন হতে হয়েছে টলিউডের এই বিতর্কিত জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button