বাংলা সিরিয়াল

প্রেস কনফারেন্সের সামনে দাঁড়িয়ে খড়ি কে নিজের পরিবারের যোগ্য উত্তরসূরি ঘোষণা করল ঋদ্ধিমানের মা, দেখুন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের বিশেষ পর্ব

বাংলা বিনোদন জগতের অন্যতম একটি অংশ হলো ধারাবাহিক। এই ধারাবাহিক গুলি প্রতিদিন মানুষের সারাদিনের ক্লান্তি দূর করে দিতে সাহায্য করে। বিশেষ করে বাড়ির মা কাকিমারা সারাদিন পরিশ্রমের পর সন্ধ্যা বেলার টেলিভিশনের সামনে বসে পড়েন তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য। আর সেরকমই দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক।

ধারাবাহিক শুরু হয়েছে বেশ কিছুদিন হল এবং ধারাবাহিক শুরুর সময় থেকেই সকলের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন। এই ধারাবাহিকে অভিজ্ঞ অভিনেতা অভিনেত্রীর পাশাপাশি রয়েছে বেশ কিছু নতুন মুখ। আর সকলকেই সমানভাবে ভালোবাসা দিয়েছেন দর্শক। তাইতো গাঁটছড়া ধারাবাহিক প্রতি সপ্তাহে টিআরপিতে এত ভালো ফলাফল করছে।

এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় থাকার অন্যতম একটি কারণ হলো ধারাবাহিককে প্রতিদিনই কোন না কোন টুইস্ট বা চমক অপেক্ষা করে থাকছে দর্শকদের জন্য। আর ধারাবাহিকের টিআরপি রেটিং ভালো রাখতে তো ধারাবাহিককে প্রতিদিনই চমক রাখতেই হবে।

যাতে দর্শক ধারাবাহিক দেখার প্রতি আকৃষ্ট হয়। সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিক চলছে টান টান উত্তেজনা পর্ব। গত পর্বে আমরা দেখেছি সিংহ রায় জুয়েলার্স দত্তদের মাথা থেকে ছিনিয়ে নিয়েছে সেরা ডিজাইনারের মুকুট। কিভাবে শেষ মুহূর্তে খড়ির বুদ্ধিতে সিংহ রায় জুয়েলার্স দারুণ প্রেসেন্টেশনের মাধ্যমে কম্পিটিশন জিতে নিয়েছে এবং তার জন্য সকলেই খড়িকে ধন্যবাদ জানাচ্ছে। তার প্রশংসায় পঞ্চমুখ সকলেই।

এমনকি ঋদ্ধিমানের মাও আবার নতুন করে খড়ির উপর মুগ্ধ হয়েছেন। কম্পিটিশনের শেষে প্রেস কনফারেন্সের সামনে ঋদ্ধিমানের মা নিজে খড়িকে সিংহ রায় বাড়ির যোগ্য বউয়ের সম্মান দেয় এবং নিজের মুখে তিনি জানান যে খড়ি হলো সিংহরাই বাড়ির আগামী যোগ্য উত্তরসূরী এবং সেই বাড়ির এবং ঋদ্ধিমানের যোগ্য বউ। আর এই পর্ব দেখে দর্শক তো বেজায় খুশি। কারণ এতদিন পর্যন্ত দর্শক এটাই চাইছিল যে যাতে পরিবারের সকলেই খড়ি কে মেনে নেয়। প্রথম দিকে খড়ি এবং খড়ির শাশুড়ির মধ্যে সম্পর্ক একেবারেই ভালো ছিল না। কিন্তু পরে খড়ি নিজের যোগ্যতায় বুদ্ধিতে সকলের মন জয় করে নিয়েছে।

Back to top button