বাংলা সিরিয়াল

বাড়ি ছাড়া মোদক পরিবার, এর মাঝেও হৈ হুল্লোর করা থামছে না তাদের, মিঠাইয়ের কান্ড দেখে অবাক নেটিজেনরা

মিঠাই ভক্তরা তো বর্তমানে দারুন চিন্তিত। একের পর এক বিপদ এসেই চলেছে মোদক পরিবারের উপর। এইতো দুদিন আগে ওমি আগারওয়ালের হাত থেকে রক্ষা পেল গোটা মোদক পরিবার। তার মাঝেই দুদিন কাটতে না কাটতেই এসে হাজির হয়েছে নতুন ভিলেন। কাউন্সিলর প্রমিলা লাহার সাহায্যে এবারে মনোহরা বাড়ি দখল করে নিল আদিত্য আগারওয়াল। নিজের ভাই ওমির মৃত্যুর প্রতিশোধ নিতে প্রমিলার সঙ্গে হাত মিলিয়েছে আদিত্য সেটা আমরা আগের পর্বগুলোতেই দেখেছি। দাদাই কে ফাঁসিয়ে চক্রান্ত করে মনোহরা দখল করে নিয়েছে তারা। যার ফলে বাড়িছাড়া হতে হয়েছে পরিবারের সকল সদস্যকে।

অন্যদিকে তোর্সা বুঝতেই পারছে না যে এই সবই প্রমিলা লাহার চক্রান্ত। সে মনে করছে প্রমিলায় লাহা, মনোহরা ফিরিয়ে দেওয়ার জন্য মোদক পরিবারের সকলকে সাহায্য করতে চাইছে। কিন্তু মিঠাই তো ভালোই বুঝতে পারছে যে ওই কাউন্সিলর তাদের ক্ষতি করে পরে ভালো সাজানো নাটক করছে। আর পরিবারের সকলই মোটামুটি এইটা আন্দাজ করতে পারছে। একমাত্র তোর্সা ক্রমাগত বলে যাচ্ছে প্রমিলা লাহাই একমাত্র মোদক পরিবারের সকলকে বিপদ থেকে রক্ষা করবে। বর্তমানে এখন মিঠাই এবং সিদ্ধার্থ পরিবারের সকলকে নিয়ে উঠেছে এক ভাড়া বাড়িতে। সেখানেই সকলকে নিয়ে থাকছে। কিন্তু মিঠাই এবং সিদ্ধার্থ দাদাই কে কথা দিয়েছে যে দুদিনের মধ্যে মনোহরা ফিরিয়ে দেবে তাদেরকে।

কিন্তু এইসবের মাঝেও তো মনোহরাতে হৈ হুল্লোর থামবে না। কিন্তু এত বিপদের মধ্যেও চালিয়ে যায় মনোহরা পরিবার। গনেশ পূজাতে ধুমধাম করে পরিবারের সকলকে নিয়ে গণেশ পূজা করে মিঠাই। আর এই পুজোর মাঝে হঠাৎ এসে হাজির হয় প্রমীলা লাহা। তাকে কে দেখে পরিবারের সকলেই অবাক। তখন তিনি জানান যে তাকে সমরেশ বাবু নিজে আসতে বলেছেন। যার ফলে কেউই বিষয়টা বুঝতে পারেনা যে কি হচ্ছে। এরপর অনুরাধা উত্তর দেয় যে তিনি সমরেশ বাবুকে বলেছেন যাতে প্রমিলা লাহা কে নিমন্ত্রণ করা হয়।

তখন তোর্সা বলে সে তো আগেই বলেছিল প্রমিলা লাহা একমাত্র মোদক পরিবারকে উদ্ধার করতে পারে। মোদক পরিবারের ভালো চায়। তখন কেউ তার কাছে বিশ্বাস করেনি। কিন্তু তোর্সার কথা শুনে সমরেশ বাবু জানায় প্রমিলা লাহাকে তিনি এটা দেখাতে দেখেছেন যে তিনি মোদক পরিবারকে মনোহারা থেকে বার করে দিলেও তাদের আনন্দ মাটি করতে পারবেন না। গণেশ পূজায় যে তারা কত সুন্দর একসাথে ধূমধাম করে কাটাচ্ছে সেটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেওয়ার জন্যই তাকে নিমন্ত্রণ করা হয়েছে।

এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন 

Back to top button