বাংলা সিরিয়াল

সেটে খাওয়ার লুকিয়ে রেখেছিলেন সঞ্চালিকা রচনা! একের পর এক বেরিয়ে আসলো সেই সমস্ত খাবার! চলুন দেখে নিই কি কি ছিল সেখানে

জি বাংলার একটি জনপ্রিয় রিয়েলিটি শো হল দিদি নাম্বার ওয়ান। এ দিদি নাম্বার ওয়ানে বিশেষ এপিসোডে উপস্থিত হয়েছিলেন এক ঝাঁক তারকা। সেই এপিসোডের যতগুলো প্রমো মানুষ দেখেছেন সবেতেই হাসতে হাসতে লুটপুটি খেয়েছেন সকলে। এ বিশেষ তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক, সৌমিলি ঘোষ বিশ্বাস, জোজো, বিশ্বনাথ বসু, দেবলীনা দত্ত, মানসী সিনহা, অম্বরীশ ভট্টাচার্যরা।

তাঁরা সকলেই খাওয়ার নিয়ে নিজের নিজের মজার সময়ের কথা বলে হাসি ঠাট্টা করছিলেন সেই এপিসোডে। যেমন কাঞ্চন মল্লিক বললেন একসময় তিনি বিশ্বনাথের সাথে খুব মারাত্মক একটা খাওয়ার নিয়ে মজা করেছিলেন। আর এই মজার পরিণতিতে বীভৎস রেগে গিয়েছিলেন অভিনেতা। আর শ্যুট শেষে নাকি বলেও দিয়েছিলেন যে তাঁর সাথে যেন আর কোনদিন এই ধরনের ইয়ার্কি না করা হয়।

অন্যদিকে জোজোও জানালেন, বিশ্বনাথের বাড়িতে পুজোতে গিয়ে তাঁদের খাওয়ারের আয়োজন। প্রতিবছর পূজোয় গিয়ে জমিয়ে ভর পেট ভজন করেন তাঁরা সকলেই। সেখানে মটন, মাছের মাথা দিয়ে ডাল, এঁচোড়ের তরকারির মতো নানা লোভনীয় খাবার থাকে মেনুতে তাও বললেন গায়িকা। আবার রোগা বলে সবাই মিলে সৌমিলি আর দেবলীনারও খিল্লি করে।

শুধু এতোটুকুতেই থেমে থাকে না তারকা গোষ্ঠী। এরপরই তাঁরা ঝাপিয়ে হামলা করেন সঞ্চালিকা রচনা ব্যানার্জীর উপর। খুঁজে খুঁজে বার করা হয় তাঁর রেখে দেওয়া বিভিন্ন খাবার। সেখান থেকে বের হয়,ভাজা ছোলা, দাঁত পরিস্কার করার খরকে কাঠি, হজমলা, এনার্জি ড্রিংক। মোটকথা এক ঝাঁক তারকার সমাবেশে আরো বেশি মধুর হয়ে ওঠে সেদিনের এপিসোড।

Back to top button